1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রথম আলো পত্রিকার সাংবাদিক আব্দুল মোমিনের পিতার ইন্তেকাল

  • প্রকাশের সময় : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৩৯০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

দেশের শীর্ষস্থানীয় বাংলা দৈনিক-প্রথম আলো পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি আব্দুল মোমিনের পিতা আব্দুল মান্নান
মৃত্যু বরণ করেছেন ( ইন্না.. রাজিউন)। আজ (শনিবার) বিকেল ৩ টায় সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৫ বছর। মৃত্যুকালে স্ত্রী, দুই পুত্র ও এক কণ্যাসন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জৈষ্ঠপুত্র সাংবাদিক আব্দুল মোমিন জানান, মঙ্গলবার বিকেলে তাঁর পিতা অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা আব্দুল মান্নান অসুস্থ্ হয়ে পড়লে তাঁকে মানিকগঞ্জ জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেন। শ্বাসকষ্টজনিত কারণে তাঁকে দ্রুত মানিকগঞ্জ থেকে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সেখানে আইসিসিইউতে চিকিৎসায় থাকা অবস্থায় আজ বিকেলে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাবেক সভাপতি সুরুয খান, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, বাংলাদেশ সাংবাদিক সমিতি জেলা শাখার সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী, সাবেক সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাস প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক আমার নিউজ এর সম্পাদক ও প্রকাশক মো: আকরাম হোসেনসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury