1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০১:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে পুলিশ সুপারের কম্বল পেল ছিন্নমূল মানুষেরা মানিকগঞ্জে শীতার্তদের মাঝে আ.লীগ নেতা আপেল এর কম্বল বিতরণ টোকিও না চাইলে অলিম্পিক গেমস আয়োজনে আগ্রহী ফ্লোরিডা মানিকগঞ্জে মানবাধিকার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত রাম চরণের সঙ্গে রোমান্স করবেন পূজা ভ্যাকসিন নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না: সেতুমন্ত্রী বিএনপির নেতাকর্মীরা টিকা নিতে চান কি না সন্দেহ তথ‌্যমন্ত্রীর ৭ ফেব্রুয়ারি সারা দেশে করোনার টিকা প্রয়োগ শুরু: স্বাস্থ্যমন্ত্রী লকডাউন লঙ্ঘন করে দাঙ্গায় নেদারল্যান্ডসে গ্রেপ্তার ১৫০ বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে মানিকগঞ্জ এলজিইডির উদ্যোগে ব্যান্ডমিন্টন টুর্ণামেন্টের উদ্ধোধন করেন ঢাকা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ,এন,এম এনায়েত উল্লাহ

মানিকগঞ্জে এক বীরমুক্তিযোদ্ধা সাথে অশালীন আচরণ করার অভিযোগে পৌর আওয়ামীলীগের সদস্যে মায়ার বিরুদ্ধে থানায় মামলা

  • প্রকাশের সময় : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ১০৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জে এক মুক্তিযোদ্ধার সাথে অশালীন আচরণ এবং মুক্তিযোদ্ধাদের কটাক্ষ করার অভিযোগে মামলা করেছে মানিকগঞ্জ পৌর আওয়ামীলীগের কার্যকরী সদস্য শেফালী আক্তার মায়ার বিরুদ্ধে।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মানিকগঞ্জ সদর উপজেলা ইউনিটের সাংগঠনিক সম্পাদক এবং মানিকগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আজাহার হোসেন মানিকগঞ্জ সদর থানায় ওই নারী নেত্রীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে তিনি উল্লেখ করেন, শেফালী আক্তার মায়া তাকে এবং মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্য করে বিভিন্ন সময় গালিগালাজ করে আসছে। প্রতিবাদ করলে খুন, জখমের হুমকি দেয়। সে মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। ইতিপূর্বে সে মাদক ও নারীসহ পুলিশের হাতে আটক হয়েছিলো। অসামাজিক কাজকর্ম করে যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। ৩১ ডিসেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের পাশে মানিকগঞ্জ বাস স্ট্যান্ড সংলগ্ন পিটিআই গেটের পশ্চিম পাশে স্বপ্ন পরিবহনের কাউন্টারের সামনে আমাকে দেখে আমিসহ মুক্তিযোদ্ধাদের সম্পর্কে আজেবাজে কথা বলে। আমি তার এই অশালীন আচরণের প্রতিবাদ করলে সে আমাকে মারতে উদ্ধত হয় এবং প্রকাশ করে যে, তোদের মতো মুক্তিযোদ্ধাদের আমি জুতা দিয়া পিটাইবো। আমার কাজে বাঁধা দিলে কোন মুক্তিযোদ্ধাকে মানবো না। যে বাঁধা দিবে তাকেই খুন করবো। শতশত মানুষের সামনে মুক্তিযোদ্ধা সম্পর্কে মানহানিকর এই আচরণ করেছে।
অভিযুক্ত ওই নারীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবীতে পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর অভিযোগও করেছেন তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury