1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০২:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে পুলিশ সুপারের কম্বল পেল ছিন্নমূল মানুষেরা মানিকগঞ্জে শীতার্তদের মাঝে আ.লীগ নেতা আপেল এর কম্বল বিতরণ টোকিও না চাইলে অলিম্পিক গেমস আয়োজনে আগ্রহী ফ্লোরিডা মানিকগঞ্জে মানবাধিকার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত রাম চরণের সঙ্গে রোমান্স করবেন পূজা ভ্যাকসিন নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না: সেতুমন্ত্রী বিএনপির নেতাকর্মীরা টিকা নিতে চান কি না সন্দেহ তথ‌্যমন্ত্রীর ৭ ফেব্রুয়ারি সারা দেশে করোনার টিকা প্রয়োগ শুরু: স্বাস্থ্যমন্ত্রী লকডাউন লঙ্ঘন করে দাঙ্গায় নেদারল্যান্ডসে গ্রেপ্তার ১৫০ বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে মানিকগঞ্জ এলজিইডির উদ্যোগে ব্যান্ডমিন্টন টুর্ণামেন্টের উদ্ধোধন করেন ঢাকা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ,এন,এম এনায়েত উল্লাহ

মা হারালেন ওয়ালিউল হক রুমী

  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ১৯ বার দেখা হয়েছে

মা হারালেন টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমী। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুর ১২টা ১০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রুমীর মা হামিদা হক (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন রুমীর মা। বিষয়টি উল্লেখ করে রুমী বলেন, মায়ের ডায়াবেটিস ছিল। হঠাৎ শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়। এরপর হাসপাতালে নেওয়ার পথে মা আমার পৃথিবী ছেড়ে চলে গেলেন। সবাই আমার মায়ের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করবেন। আমার আজকের অবস্থানের পেছনে এই মায়ের অবদান বলে শেষ করতে পারব না।

ওয়ালিউল হক রুমীর বরগুনায়। তার বাবা বীরমুক্তিযোদ্ধা আজিজুল হক। পরিবারে তিন ভাই ও তিন বোনের মধ্যে সবার ছোট রুমী।

১৯৮৯ সালে থিয়েটার বেইলী রোডে ‘এখন কৃতদাস’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে তার যাত্রা শুরু। একই বছর ‘কোন কাননের ফুল’ নাটকে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে অভিষেক হয় তার। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। নির্মল পারিবারিক গল্প বা হাস্যরসে প্রাণ ভরিয়ে দেওয়ার মতো অভিনয়ে অনবদ্য তিনি। অভিনয় ক্যারিয়ারে ৫ শতাধিক নাটকে অভিনয় করেছেন রুমী।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury