1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে পুলিশ সুপারের কম্বল পেল ছিন্নমূল মানুষেরা মানিকগঞ্জে শীতার্তদের মাঝে আ.লীগ নেতা আপেল এর কম্বল বিতরণ টোকিও না চাইলে অলিম্পিক গেমস আয়োজনে আগ্রহী ফ্লোরিডা মানিকগঞ্জে মানবাধিকার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত রাম চরণের সঙ্গে রোমান্স করবেন পূজা ভ্যাকসিন নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না: সেতুমন্ত্রী বিএনপির নেতাকর্মীরা টিকা নিতে চান কি না সন্দেহ তথ‌্যমন্ত্রীর ৭ ফেব্রুয়ারি সারা দেশে করোনার টিকা প্রয়োগ শুরু: স্বাস্থ্যমন্ত্রী লকডাউন লঙ্ঘন করে দাঙ্গায় নেদারল্যান্ডসে গ্রেপ্তার ১৫০ বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে মানিকগঞ্জ এলজিইডির উদ্যোগে ব্যান্ডমিন্টন টুর্ণামেন্টের উদ্ধোধন করেন ঢাকা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ,এন,এম এনায়েত উল্লাহ

হোম অব ক্রিকেট এখন করোনাভাইরাসের টিকাদান কেন্দ্র

  • প্রকাশের সময় : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৩৭ বার দেখা হয়েছে

করোনাভাইরাসের নতুন রূপ জেকে বসেছে যুক্তরাজ্যে। বিশেষ করে ইংল্যান্ডে। নতুন করোনার সংক্রমণ ও মৃত্যু সামাল দিতে রীতিমতো হিমশিম খাচ্ছে ইংল্যান্ড। যদিও গেল সপ্তাহ থেকে সেখানে করোনার টিকাদান কর্মসূচি শুরু হয়েছে।

আর এই টিকাদানের কেন্দ্র হিসেবে ব্যবহার করা হচ্ছে ইংল্যান্ডের হোম অব ক্রিকেট খ্যাত লর্ডস স্টেডিয়ামকে। সেখানে স্থানীয় বাসিন্দা ও স্বাস্থ্যকর্মীরা টিকা নিচ্ছেন। শুক্রবার (৮ জানুয়ারি) সহস্রাধিক লোক লর্ডস গ্রাউন্ড কেন্দ্র থেকে করোনাভাইরাসের টিকা নিয়েছেন।

মূলত মেরিলেবন ক্রিকেট ক্লাব (এমসিসি) ও হেলথ কেয়ার সেন্ট্রাল লন্ডনের যৌথ উদ্যোগে লর্ডসকে টিকাদান কেন্দ্র হিসেবে ব্যবহার করা হচ্ছে।

এ বিষয়ে এমসিসি’র সেক্রেটারি ও প্রধান নির্বাহী গাই ল্যাভেন্ডার বলেছেন, ‘আমরা আসলে করোনার এই মহামারির সময়ে, বিশেষ করে টিকাদান কর্মসূচিকে প্রমোট করতে চাচ্ছি। হাসপাতাল ও স্থানীয়দের সহায়তা করতে চাচ্ছি। আমরা ভাগ্যবান যে লর্ডস ক্রিকেট গ্রাউন্ডকে টিকাদান কেন্দ্র হিসেবে ব্যবহার করার যাবতীয় সুযোগ-সুবিধাই রয়েছে। করোনার এই সময়ে জাতীয় স্বাস্থ্যসেবাকে (এনএইচএস) সহায়তা করতে পেরে আমরা আনন্দিত। আমরা আমাদের এই সহযোগিতা অব্যাহত রাখতে চাই।’

অবশ্য কেবল লর্ডসই নয়, ইংল্যান্ডের আরো বেশ কয়েকটি স্পোর্টস ভেন্যুই টিকাদান কেন্দ্র হিসেবে ব্যবহৃত হচ্ছে। তার মধ্যে উল্লেখযোগ্য অল ইংল্যান্ড ক্লাব। যেখানে উইম্বলডন টেনিস চ্যাম্পিয়নশিপ হয়ে থাকে।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury