1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে পুলিশ সুপারের কম্বল পেল ছিন্নমূল মানুষেরা মানিকগঞ্জে শীতার্তদের মাঝে আ.লীগ নেতা আপেল এর কম্বল বিতরণ টোকিও না চাইলে অলিম্পিক গেমস আয়োজনে আগ্রহী ফ্লোরিডা মানিকগঞ্জে মানবাধিকার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত রাম চরণের সঙ্গে রোমান্স করবেন পূজা ভ্যাকসিন নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না: সেতুমন্ত্রী বিএনপির নেতাকর্মীরা টিকা নিতে চান কি না সন্দেহ তথ‌্যমন্ত্রীর ৭ ফেব্রুয়ারি সারা দেশে করোনার টিকা প্রয়োগ শুরু: স্বাস্থ্যমন্ত্রী লকডাউন লঙ্ঘন করে দাঙ্গায় নেদারল্যান্ডসে গ্রেপ্তার ১৫০ বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে মানিকগঞ্জ এলজিইডির উদ্যোগে ব্যান্ডমিন্টন টুর্ণামেন্টের উদ্ধোধন করেন ঢাকা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ,এন,এম এনায়েত উল্লাহ

সংসদের শীতকালীন অধিবেশন ১৮ জানুয়ারি থেকে

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

জাতীয় সংসদের শীতকালীন ও চলতি বছরের প্রথম অধিবেশন শুরু হবে ১৮ জানুয়ারি বিকেল সাড়ে ৪টায়। এ অধিবেশনে এক দিনের জন্য সংসদ ভবনে যাওয়ার সুযোগ পাবেন গণমাধ্যমকর্মীরা। করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ হলেই কেবল প্রবেশাধিকার মিলবে।

জাতীয় সংসদ সচিবালয়ের গণসংযোগ শাখার পরিচালক মো. তারিক মাহমুদ এ তথ‌্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘আগামী ১৫ ডিসেম্বর সংসদের পক্ষ থেকে সংসদ সদস‌্য, সাংবাদিকসহ সবার করোনা টেস্ট করাতে হবে। সংসদের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের নমুনা নেওয়া হবে।’

মো. তারিক মাহমুদ জানান, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সংসদের শীতকালীন ও বছরের প্রথম অধিবেশন শুরুর দিন ভাষণ দেবেন। শুধু ওই দিন সাংবাদিকরা সংসদে প্রবেশ করতে পারবেন। অন্য কার্যদিবসগুলোতে তাদের সংসদ টেলিভিশন দেখে সংবাদ সংগ্রহরে অনুরোধ করা হয়েছে।

সূত্র জানায়, একাদশ জাতীয় সংসদের ১১তম অধিবেশন উপলক্ষে গত ৬ জানুয়ারি বৈঠক হয়। সংসদ ভবনসহ সংসদ এলাকার সার্বিক নিরাপত্তা জোরদার, সংসদ এলাকায় বিদ্যুৎ সরবরাহ, পানি সরবরাহ, লিফট, শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা সচল রাখা, সংসদ এলাকার সৌন্দর্যবর্ধন, এসআইএস সিস্টেম সক্রিয় রাখাসহ নানা বিষয়ে বৈঠকে আলোচনা হয়।

রাষ্ট্রপতি বছরের প্রথম অধিবেশনে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে ভাষণ দেবেন। ইতোমধ্যে মন্ত্রিসভা এ ভাষণ অনুমোদন করেছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury