1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে পুলিশ সুপারের কম্বল পেল ছিন্নমূল মানুষেরা মানিকগঞ্জে শীতার্তদের মাঝে আ.লীগ নেতা আপেল এর কম্বল বিতরণ টোকিও না চাইলে অলিম্পিক গেমস আয়োজনে আগ্রহী ফ্লোরিডা মানিকগঞ্জে মানবাধিকার বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত রাম চরণের সঙ্গে রোমান্স করবেন পূজা ভ্যাকসিন নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না: সেতুমন্ত্রী বিএনপির নেতাকর্মীরা টিকা নিতে চান কি না সন্দেহ তথ‌্যমন্ত্রীর ৭ ফেব্রুয়ারি সারা দেশে করোনার টিকা প্রয়োগ শুরু: স্বাস্থ্যমন্ত্রী লকডাউন লঙ্ঘন করে দাঙ্গায় নেদারল্যান্ডসে গ্রেপ্তার ১৫০ বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে মানিকগঞ্জ এলজিইডির উদ্যোগে ব্যান্ডমিন্টন টুর্ণামেন্টের উদ্ধোধন করেন ঢাকা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ,এন,এম এনায়েত উল্লাহ

হরিরামপুরে ভেজাল খেজুরের গুড় তৈরির দায়ে জরিমানা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৮৬ বার দেখা হয়েছে
শুভংকর পোদ্দার, স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জের হরিরামপুরে ভেজাল খেজুরের গুড় তৈরির দায়ে চার জনকে ২৪ হাজার ৫শত টাকা জরিমানা ও পাঁচ হাড়ি ভেজাল খেজুরের রস নষ্ট করা হয়েছে।
আজ (১২জানুয়ারি) মঙ্গলবার সকালে উপজেলার বাল্লা ইউনিয়নে অভিযান চালিয়ে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম।
অভিযান সুত্রে জানাযায়, বাল্লা ইউনিয়নের বিভিন্ন স্থানে কিছু অসাধু গাছি। এক হাড়ি খেজুরের রসের সাথে দুই থেকে চার কেজি চিনি, চুন ও খড়ের পানি মিশিয়ে খেজুরের লাল গুড় তৈরি করে আসছিলো। তার পরিপ্রেক্ষিতে উপজেলার ঝিটকা সরদার পাড়া গ্রামের লাল খাঁ কে দশ হাজার টাকা, হাবিবুর রহমান কে পাঁচ হাজার টাকা , আকেজদ্দিন কে পাঁচ হাজার টাকা ও বাল্লা গ্রামের রেহেনা বেগমকে সাড়ে চার হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া কিছু ভেজাল গুড় ও পাঁচ হাড়ি চিনি মিশ্রিত খেজুরের রস বিনষ্ট করা হয়েছে।
এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান, মানিকগঞ্জের ঐতিহ্য বহনকারী হাজারী গুড় ও লাল গুড়ের সুনাম অক্ষত রাখতে ভেজাল গুড় তৈরির বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। অভিযানে সহায়তা করেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম, হরিরামপুর থানার এ এস আই রুহুল আমিন সহ থানা পুলিশ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury