1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে মানিকগঞ্জে ১০০ জন মুক্তিযোদ্ধাকে জেলা পরিষদের পক্ষ থেকে চাদর উপহার বিতরণ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৫৭৩ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টারঃ
মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানিকগঞ্জের হরিরামপুরের একশ জন মুক্তিযোদ্ধাকে চাদর উপহার  দিয়েছে জেলা পরিষদ।
এছাড়া জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন তাঁর সম্মানীর টাকা থেকে প্রতিজনকে একহাজার টাকা করে এক লাখ টাকা প্রদান করেন। বৃহস্পতিবার বিকেলে হরিরামপুর মুক্তিযোদ্ধা কম্পপ্লেক্সে  জাতির বীর সন্তানদের হাতে উপহার সামগ্রী ও নগদ টাকা তুলে দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন এবং জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দুর-রে শাহওয়াজ।
এসময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য শামীমা আক্তার চায়না ও হায়দার আলী তারেক, হরিরামপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাসান ইমাম বাবু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আওলাদ হোসেন হারুন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মমিন উদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি গুলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক আব্দুর রব প্রমুখ।
জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন বলেন, জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন উপজেলার আরও একহাজার চারশ জন দুঃস্থ ব্যক্তিকে শীতবস্ত্র দেওয়া হবে। এরআাগে, করোনা সংকটকালে তিনি তাঁর সম্মানী থেকে ৯লাখ ৮০ হাজার টাকার ত্রাণ দিয়েছেন বলেও জানান গোলাম মহীউদ্দীন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury