1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

আবারো চঞ্চল-অমিতাভ, সঙ্গী পূর্ণিমা

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৩৩৭ বার দেখা হয়েছে

অভিনেতা চঞ্চল চৌধুরীকে নিয়ে ‘আয়নাবাজি’ নির্মাণ করে দর্শক হৃদয় জয় করেন পরিচালক অমিতাভ রেজা চৌধুরী। তারপর নতুন কোনো চলচ্চিত্রে এই জুটিকে দেখা যায়নি। এবার এই নির্মাতা নির্মাণ করতে যাচ্ছেন ওয়েবভিত্তিক চলচ্চিত্র। ‘মুন্সিগিরি’ নামে এই চলচ্চিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। তাদের সফরসঙ্গী হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা।

‘মুন্সিগিরি’ প্রযোজনা করছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) অমিতাভ রেজার অফিসে আনুষ্ঠানিকভাবে চুক্তি সই করেন তারা। এ সময় উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী, পূর্ণিমা, অমিতাভ রেজা চৌধুরী, চরকির প্রধান নির্বাহী রেদওয়ান রনিসহ অনেকে।

প্রথম সিনেমার গল্পে এক সরকারি কর্মকর্তার মৃত্যুরহস্যের তদন্ত করবেন পুলিশের গোয়েন্দা মাসুদ মুন্সি। এই চরিত্রে অভিনয় করবেন চঞ্চল। নিহত কর্মকর্তার স্ত্রী সুরাইয়া চরিত্রে দেখা যাবে পূর্ণিমাকে। এ অভিনেত্রী বলেন—নতুন কিছুর জন্য অধীর হয়ে বসে থাকি। সব সময়ই চেয়েছি জীবনে নতুন কিছুর যোগ হোক, মানুষ আমাকে নতুন রূপে দেখুক। এ ধরনের গল্প নিয়ে আগে কেউ আসেনি। এ কাজে যুক্ত হতে পেরে ভালো লাগছে।

অমিতাভ রেজার সঙ্গে চঞ্চল চৌধুরীর কাজের অভিজ্ঞতা অনেক। বিষয়টি স্মরণ করে চঞ্চল বলেন—অমিতাভ রেজা চৌধুরী বড় একজন নির্মাতা। ‘আয়নাবাজি’ ছাড়াও বেশ কিছু টিভিসি ও ফিকশনে তার সঙ্গে কাজ করেছি। তার প্রতি আমার আস্থা-বিশ্বাস রয়েছে। আশা করছি ভালো কিছু হবে।

কথাসাহিত্যিক শিবব্রত বর্মনের উপন্যাস ‘মৃতেরাও কথা বলে’ অবলম্বনে নির্মিত হচ্ছে ‘মুন্সিগিরি’। এর চিত্রনাট্য রচনা করেছেন নাসিফ আমিন। খুব শিগগির এর শুটিং শুরু করবেন সংশ্লিষ্টরা। চলতি বছরই চলচ্চিত্রটি মুক্তির পরিকল্পনা করেছেন পরিচালক।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury