1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

অনিবন্ধিত বিদেশী ঔষধ লেখা বন্ধের দাবিতে মানিকগঞ্জে মানববন্ধন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ৪০৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

ডাক্তারদের প্রেসক্রিপশনে বিদেশী অনিবন্ধিত ঔষধ ও ফুড সাপ্লিমেন্ট লেখা বন্ধের দাবিতে মানিকগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ কেমিস্টস্ এ্যান্ড ড্রাগিস্টস সমিতির মানিকগঞ্জ জেলা শাখা।

মঙ্গলবার সকাল ১১ টার দিকে মানিকগঞ্জ জেলা হাসপাতালের সামনের সড়কে ঘন্টাব্যাপী এই মানববন্ধনে অংশগ্রহণ করে জেলা শহরের তিন শতাধিক ঔষধ ব্যবসায়ী।

বাংলাদেশ কেমিস্টস্ এ্যান্ড ড্রাগিস্টস সমিতির মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি মো. রাজা মিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ আতা উল্লাহ, সদস্য মো. মোশারফ হোসেন এবং সাজমুল হক বাবু মানববন্ধনে বক্তব্য রাখেন। এসময় বক্তারা বলেন, ডাক্তারেরা তাদের প্রেসক্রিপশনে অনিবন্ধিত বিদেশী ঔষধ এবং ফুড সাপ্লিমেন্টের নাম লিখেন।

যে কারণে বাধ্য হয়েই আমাদেরকে এসব ঔষধ রাখতে হয়। আর এসব ঔষধ বিক্রি বন্ধে প্রশাসনের ম্যাজিষ্ট্রেটরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে লক্ষ লক্ষ টাকা জরিমানা ও অপমান অপদস্থসহ বিভিন্নভাবে হয়রানি করেন।

কাজেই ব্যবসায়ীদের উন্নয়নের স্বার্থে এসব হয়রানি বন্ধ ও ডাক্তারদেরকে বিদেশী অনিবন্ধিত ঔষধ লেখা বন্ধের দাবি জানিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন। মানববন্ধন চলাকালে মানিকগঞ্জ জেলা শহরের তিন শতাধিক ঔষধ ব্যবসায়ী
অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury