1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৪১ অপরাহ্ন

মানিকগঞ্জে বসন্তের দিনে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাতা ও কলম ও খাবার বিতরণ

  • প্রকাশের সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :
স্বপ্নের পথে হাঁটি আমরা কাজ করি দিবানিশি রবিবার বিশ্ব ভালোবাসা দিবস ও বসন্তের প্রথম দিনে ২০১৭ সালে শিক্ষা, শিক্ষার্থী ও শিক্ষকদের কল্যানে পরম শ্রদ্ধেয় মানিকগঞ্জ জেলার তৎকালীন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার মহোদয়ের নির্দেশনায় প্রতিষ্ঠিত জনপ্রিয় ফেসবুক গ্রুপ টিচার্স ড্রিমের পক্ষ হতে দিশারীর সহযোগিতায় বেউথা বস্তির সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে মাক্স, খাতা ও কলম বিতরণ করা হয়।

স্মরনীয় শুভক্ষনে আমাদের মাঝে উক্ত আয়োজনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরম শ্রদ্ধেয় সুশাসনের জন্য নাগরিক, সুজনের মানিকগঞ্জ জেলা শাখার সম্মানিত সহ সভাপতি, ইংরেজি দৈনিক ডেইলি স্টার ও আরটিভির মানিকগঞ্জ প্রতিনিধি ও টিচার্স ড্রিমের প্রধান উপদেষ্টা জাহাঙ্গীর আলম বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: আকরাম হোসেন, দিশারীর সম্মানিত সভাপতি হাসান শিকদার,সাধারন সম্পাদক আবুল হাসনাত, সাংগঠনিক সম্পাদক মো: স্বপন মিয়া, সাংস্কৃতিক সম্পাদক সাকিবসহ দিশারীর শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। ২০১৯ সালের মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা ও টিচার্স ড্রিমের এডমিন রোজিনা মাহমুদ রুপকথা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সঞ্চালনায় ছিলেন টিচার্স ড্রিমের এডমিন এস এম রাব্বি। আরো উপস্থিত ছিলেন দিশারীর সম্মানিত স্বেচ্ছাসেবীগণ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury