1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

এক গল্পে তারা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৬ বার দেখা হয়েছে

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, মিউজিক ভিডিও ও নাটক নির্মাণ করে প্রশংসা কুড়িয়েছেন ভিকি জাহেদ। আধুনিক নির্মাণশৈলী আর গল্প বলার ঢঙের কারণে তার আলাদা কদর রয়েছে। অন্যদিকে রোমান্টিক জুটি হিসেবে খ্যাতি রয়েছে তৌসিফ মাহবুব ও সাফা কবিরের। এবার তারা সবাই এক গল্পে হাজির হচ্ছেন। গল্পের নাম ‘লাভার্স ফুড ভ্যান।

ভিকি জাহেদের গল্প ও পরিচালনায় নাটকটি নির্মিত হয়েছে কোয়ান্টাইজ মিউজিক এন্টারটেইনমেন্টের ব্যানারে। নাটকটির চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ দৌলা। টি এইচ তন্ময় ও রাব্বি রাজের প্রযোজনায় নাটকের চিত্রগ্রাহক ছিলেন বিদ্রোহী দীপন, সম্পাদনা ও রঙ বিন্যাস করেছেন অর্ণব হাসনাত।

নাটকটি নিয়ে আশাবাদী তৌসিফ মাহবুব। তিনি বলেন, ‘অন্যরকম এক প্রেমের গল্পে কাজ করলাম। গল্পে প্রেম আছে, থ্রিল আছে। দর্শকরা এক্সাইটমেন্ট পাবেন।’ সাফা কবিরও তৌসিফের সুরে সুর মিলিয়ে বলেন—‘নাটকটিতে প্রেম আছে, মজা আছে। আবার চমকও আছে। একেবারে এই সময়ের একটি গল্প। আশা করছি সাড়া পাব।

রোমান্টিক থ্রিলারধর্মী গল্পের এই নাটকে দুটি গান ব্যবহৃত হয়েছে। এর মধ্যে ওয়াসিক সৈকতের কথা এবং টি এইচ তন্ময় ও তানজীরের সুরে একটি গান গেয়েছেন কনা ও তানজীর। অন্যদিকে ‘কেউ জানে না’ গানটির কথা, সুর ও কণ্ঠ দিয়েছেন রাজ ডি।

আগামীকাল (১৯ ফেব্রুয়ারি) রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে ‘লাভার্স ফুড ভ্যান’ নাটকটি। এরপর রাত ৯টায় বৃক্ষ ফিল্মসের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে নাটকটি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury