1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন

দুই ওপেনার ‘ওপেন’ করলেন করোনা টিকা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪২ বার দেখা হয়েছে

ইনিংসের প্রথম বল ফেস করার রোজকার অভ্যাস তামিম ইকবালের। সঙ্গী যে-ই হোক তামিম ইনিংস ওপেন করতে পছন্দ করেন। তবে করোনা টিকা নিতে তামিমকে পেছনে ফেললেন তার ওপেনিং সঙ্গী সৌম্য সরকার।

বৃহস্পতিবার সকালে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ক্রিকেটারদের করোনা টিকা কার্যক্রম শুরু হয়েছে জাতীয় দলের দুই ওপেনারকে দিয়ে। প্রথম সৌম্য সরকার, পরে তামিম ইকবাল করোনা টিকা গ্রহণ করেন। তাদের  স্ত্রীরাও করোনা টিকা গ্রহণ করেন।

দুই ওপেনার বাদে নিউ জিল্যান্ড সফরের আগে করোনা টিকা গ্রহণ করেন তাসকিন, মিরাজ, নাসুম, নাঈম শেখরা। সঙ্গে ছিলেন জাতীয় দলের ৬ বিদেশী কোচিং স্টাফ। ক্রিকেটারদের টিকা গ্রহণের সময় উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

টিকা গ্রহণের পর তামিম গণমাধ্যমে বলেন, ‘এখানে আমার অভিজ্ঞতাটা খুব ভালো ছিল। শুধু আমার না, বন্ধু, পরিবারের সদস্য যারা নিজে থেকে রেজিস্ট্রেশন করে টিকা নিয়েছেন, তাদেরও টিকা দেওয়ার প্রসেসটা খুবই ভালো ছিল। আমরা আসলে ভাগ্যবান যে টিকাটা আমরা পাচ্ছি। উন্নত অনেক দেশেও এই পরিমাণ টিকা এখনও দেওয়া হচ্ছে না।

তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলতে আগামী ২৩ ফেব্রুয়ারি সকাল ১১টায় নিউ জিল্যান্ড সফরের উদ্দেশ্যে রওণা হবে জাতীয় দল। শুক্রবার ঘোষণা করা হবে জাতীয় দল।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury