1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

উইন্ডিজ সফরে শ্রীলঙ্কার বোলিং কোচ ভাস

  • প্রকাশের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৯ বার দেখা হয়েছে

শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন চামিন্দা ভাস। শুক্রবার শ্রীলঙ্কা ক্রিকেট তাকে এই নিয়োগ দেয়। মূলত ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে শ্রীলঙ্কা দলের অস্ট্রেলিয়ান পেস বোলিং কোচ ডেভিড সেকার পদত্যাগপত্র জমা দিলে ভাসকে তার স্থলাভিষিক্ত করা হয়।

সাকের ২০১৯ সালের ডিসেম্বরে শ্রীলঙ্কার বোলিং কোচ হিসেবে দায়িত্ব নেন। যদিও পদত্যাগ করার বিষয়ে ৫৪ বছর বয়সী এই কোচ আনুষ্ঠানিকভাবে এখনো কিছু বলেননি। তবে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার পাঁচদিন আগে তার পদত্যাগ শ্রীলঙ্কাকে কিছুটা বিপাকে ফেলে দিয়েছে।

৪৭ বছর বয়সী ভাস শ্রীলঙ্কার সবচেয়ে সফল পেস বোলার। তিনি ১১১ টেস্ট খেলে নিয়েছেন ৩৫৫ উইকেট। আর ৩২২ ওয়ানডে ম্যাচে নিয়েছেন ৪০০ উইকেট। ভাস ২০০৮ সালে ওয়ানডে থেকে এবং ২০০৯ সালে টেস্ট থেকে অবসরে যান।

মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে শ্রীলঙ্কা দল। এই সফরে লঙ্কানরা দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

যদিও এই সফরে তাদের যাওয়ার কথা ছিল চলতি মাসের শুরুতে। কিন্তু সফরে যাওয়ার এক সপ্তাহ আগে কোচ মিকি আর্থার ও উদ্বোধনী ব্যাটসম্যান লাহিরু থ্রিমান্নে করোনা আক্রান্ত হলে পিছিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ সফর।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury