1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:১৯ অপরাহ্ন

কোয়াবের পাশে এসিই ও ক্রিকবল

  • প্রকাশের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫০ বার দেখা হয়েছে

‘লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফি (টেন ডট টেন) পাওয়ার্ড বাই ওয়ালটন’- এর উপার্জিত অর্থ থেকে দুঃস্থ ক্রিকেটারদের সাহায্যে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশকে (কোয়াব) ৫ লাখ টাকার অনুদান দিয়েছে আয়োজক এসিই ও ক্রিকবল।

শনিবার টুর্নামেন্টের শেষ দিন লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফির (এলসিটি) প্রথম সেমিফাইনালের পর কোয়াব সভাপতি নাঈমুর রহমান দুর্জয় ও সাধারণ সম্পাদক দেবব্রত পালের হাতে অনুদানের ডামি চেক তুলে দেন এসিই’র প্রধান নির্বাহী ও ব্যবস্থাপনা পরিচালক ইশতিয়াক সাদেক ও ক্রিকবলের কো- ফাউন্ডার বাকি বিল্লাহ হিমেল।
চেক প্রদান শেষে এসিই’র প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক বলেন, ‘সবসময় ক্রিকেটারদের কল্যাণমুখী কার্যক্রমে যুক্ত থাকতে চায় স্পোর্টস ম্যানেজম্যান্ট প্রতিষ্ঠানটি। মাঠের ইভেন্ট শুধু বিনোদনের জন্যই নয়, খেলোয়াড়দের জীবনমুখী অন্যান্য সুযোগ সুবিধাও নিশ্চিত করছে।’এই ধরণের উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত রাখতে চান ক্রিকবলের কো ফাউন্ডার বাকি বিল্লাহ হিমেল।

এসিই ও ক্রিকবলকে কোয়াব সভাপতি নাঈমুর রহমান দুর্জয় ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমরা একটা ফান্ড জেনারেট করে রাখি সবসময়। যখনই প্রয়োজন হয়, দুঃস্থ ক্রিকেটার যারা আছে বা ক্রিকেট সংশ্লিষ্ট যারা আছে তাদের জন্য। আমরা করোনার সময় একটা প্রোগ্রাম করেছি। এবার কোয়াব, ক্রিকবল, এসিই ও টি-স্পোর্টস একটা চুক্তিতে এসেছি। এবারের টুর্নামেন্টটাও আয়োজন করেছি একসাথে। এখন থেকে প্রতি বছর এটা চালিয়ে যাব। এখান থেকে যে ফান্ড জেনারেট হবে আমরা আমাদের (কোয়াবের) যে খরচ আছে সেখানে ব্যয় করবো।

কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফি। ৬ দলের হয়ে অংশ নিয়েছেন বাংলাদেশের জাতীয় দল আর ঢাকা প্রিমিয়ার লিগে খেলা সাবেক ক্রিকেটাররা। বৃহস্পতিবার শুরু হওয়া এই টুর্নামেন্ট শেষ হবে আজ ফাইনালের মধ্য দিয়ে।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury