1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন

চুমু দিয়েই ভাইরাল রাজ-শুভশ্রী

  • প্রকাশের সময় : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৬ বার দেখা হয়েছে

টলিউডের আলোচিত জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। পরিচালক আর নায়িকার এই জুটি টলিপাড়ায় দারুণ জনপ্রিয়! ভক্তরা ভালোবেসে তাদের নাম দিয়েছেন—রাজশ্রী। তারা কখন কী করছেন, কী খাচ্ছেন, কী পরছেন, কোথায় যাচ্ছেন সবকিছু নিয়ে মানুষের কৌতূহল একটু বেশি। রাজ-শুভশ্রীও ব্যাপারটা বেশ উপভোগ করেন।

সোশ্যাল মিডিয়ায় রাজ-শুভশ্রী নিয়মিত সরব থাকেন। ব্যক্তিগত জীবনের অনেক মুহূর্ত, অনেক কথাই তাতে শেয়ার করেন। রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে শুভশ্রী তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দুজনকে চুম্বনরত দেখা যায়। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল!

মূল বিষয় হলো, রাজ চক্রবর্তীর আজ জন্মদিন। সকাল থেকেই শুভেচ্ছাবার্তায় ভাসছেন এই পরিচালক। শুভশ্রী তার প্রিয় মানুষকে শুভেচ্ছা জানিয়ে ছবিটি পোস্ট করেন। আর ক্যাপশনে লিখেছেন—‘তুমি আমার সূর্যরশ্মি, চাঁদ, তারা, ধূমকেতু, আমার আশা, আমার স্বপ্ন, আমার যন্ত্রণা, আমার আনন্দ, প্রিয় বন্ধু, ক্রাইম পার্টনার, আমার প্রেমিক, আমার স্বামী এবং আমার সন্তানের বাবা। সবচেয়ে বেশি ভালো তোমাকে ভাসি। জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা।’

এ ছবি পোস্ট করে রাজকে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী

দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেন রাজ-শুভশ্রী। তাদের সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। সবকিছু পেছনে ফেলে ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন তারা। একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। গত বছরের ১২ সেপ্টেম্বর এই দম্পতির ঘর আলো করে আসে তাদের প্রথম সন্তান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury