1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন

মানিকগঞ্জে ভাষাশহীদদে প্রতি প্রথমআলোর বন্ধুসভার বিনম্র শ্রদ্ধা

  • প্রকাশের সময় : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি :

ভোরের আলো ফুটতে শুরু করেছে সবেমাত্র। চারদিকে আলো ছড়াতে থাকে রবি। এরই মধ্যে মানিকগঞ্জ প্রথম আলো বন্ধুসভার বন্ধুরা   একে একে জেলা শহরের ভাষাশহীদ রফিক চত্বরে একত্রিত হতে থাকে অমর ২১ ফেব্রুয়ারি, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উদযাপনের জন্য। সবাই উপস্থিত হওয়ার পর বন্ধুসভার উপদেষ্টা প্রথম আলোর মানিকগঞ্জ প্রতিনিধি আব্দুল মোমিন ও শিক্ষক আমিনুর রহমানের নির্দেশনায় বন্ধুরা ফুলের ঢালা সামনে রেখে র‌্যালি নিয়ে সরকারি বালক উচ্চবিদ্যালয় মাঠ কেন্দ্রীয় শহীদ মিনারের পদদেশে।

সেখানে পৌঁছানোর আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উদযাপন অনুষ্ঠানের সঞ্চালক বাসুদেব সাহা ও রোমেজা আক্তার মাইকে ঘোষণা দিলেন ‘এখন প্রথম আলো বন্ধুসভার পক্ষ থেকে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা জানাবে।’ এরপরই বন্ধুসভার বন্ধরা পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে ভাষাশহীদদের বিনম্র শ্রদ্ধা জানানো হয়।

শ্রদ্ধা জানানোর সময় মানিকগঞ্জ বন্ধুসভার আহবায়ক আবু সালেহ সালেক, সদস্য সচিব মো. আবদুস সালাম, সদস্য মৌসুমী আক্তার, মো. জিসানুর রহমান জিসান, মো. আশিকুর রহমান, আবুল হাসনাত, মো. রমজান আলী, সৌরভ মাহমুদ সোহাগ, মো. রুমেল এবং মানিকগঞ্জ বন্ধুসভার উপদেষ্টা আবদুল মোমিন, আমিনুর রহমান অঞ্জন ও ইকবাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে এক সভায় বন্ধুরা জেলায় সাংস্কৃতিক ও সামাজিক কর্মকাণ্ড বেগবান করতে অংশগ্রহণমূলক বিভিন্ন কর্মসূচীতে নিজেদের সম্পৃক্ততা রাখতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury