1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:২৩ অপরাহ্ন

জয়ে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড, সিটির জয়রথ ছুটছে

  • প্রকাশের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৯ বার দেখা হয়েছে

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার রাতে জয় পেয়েছে দুই শীর্ষ দল ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি। ম্যানচেস্টার ইউনাইটেড ৩-১ গোলে হারিয়েছে নিউক্যাসেল ইউনাইটেডকে। ম্যানচেস্টার সিটি ১-০ গোলে হারিয়েছে আর্সেনালকে।

জয়ের ধারাবাহিকতায় থাকা ম্যানসিটি শীর্ষস্থান আরও মজবুত করেছে। ২৫ ম্যাচে ১৮ জয়ে ৫৯ পয়েন্ট নিয়ে তারা রয়েছে শীর্ষে। শেষ দুই ম্যাচে ড্র করা ম্যানচেস্টার ইউনাইটেড জয়ে ফিরে দুই নম্বরে অবস্থান করছে। ২৫ ম্যাচে ১৪ জয়ে তাদের পয়েন্ট ৪৯। সমান ৪৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে লিস্টারসিটি। রোববার রাতে তারাও ২-১ গোলে হারিয়েছে অ্যাস্টন ভিলাকে।

 

 

রেডডেভিলদের হয়ে ঘরের মাঠে একটি করে গোল করেন মার্কোস র‌্যাসফোর্ড, ডেভিড জেমস ও ব্রুনো ফার্ন্দান্দেজ। ৩০ মিনিটে র‌্যাশর্ফোডের গোল স্বাগতিকরা এগিয়ে গিলেও ৬ মিনিট পর অতিথি দলের সেইন্ট-মেক্সিমিন সমতা ফেরান। তবে দ্বিতীয়ার্ধে ছিল ম্যানইউর অধিপত্য। একচেটিয়ে ফুটবলে তারা ম্যাচ নিজেদের নিয়ন্ত্রণে নেন। ৫৭ মিনিটে জেমস এবং ৭৫ মিনিটে ফার্ন্দান্দেজ পেনাল্টি থেকে গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন।

এমিরেটস স্টেডিয়ামে ম্যানসিটি দ্বিতীয় মিনিটে পেয়ে যায় গোলে স্বাদ। মাহরেজের ক্রস থেকে ডি বক্সের ভেতরে হেড দিয়ে গোল করেন রহিম স্টারলিং। ম্যাচের পরবর্তী সময়ে দুই দলের কেউই গোলের দেখা পায়নি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury