1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৫০ অপরাহ্ন

মানিকগঞ্জের চরবেউথা গ্রামে নাহিদ কাউন্সিলরের পিতা-মাতার নামে সূচনা করা হলো হল রওশন-কোরবান উন্মুক্ত পাঠাগার

  • প্রকাশের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৬৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : 
বাংলা ভাষা ও ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মানিকগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের অন্তর্গত চরবেউথা গ্রামে সূচনা করা হলো হল রওশন-কোরবান উন্মুক্ত পাঠাগার। পিতা-মাতার নামে এই পাঠাগারের উদ্যোগ গ্রহণ করেন ওই ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আবু মো: নাহিদ।

রবিবার সন্ধ্যা সাড়ে সাতটায় এই উন্মুক্ত পাঠাগার উদ্বোধনী অনুষ্ঠানে কাউন্সিলর আবু মোঃ নাহিদ ছাড়া আরও উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল ইসলাম শিকদার, মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, জগন্নাথ বিশ্ববিদ্যালয় এসোসিয়েট প্রফেসর ড. বিপ্লব কুমার মন্ডল, প্রকৌশলী আব্দুল বাতেন, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর উজ্জ্বল হোসেন, অ্যাডভোকেট রিপন খান, অ্যাডভোকেট দেওয়ান মতিন, টিসার্স ড্রীমের অ্যাডমিন এস এম রাব্বি, মানিকগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো: আকরাম হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট সাদিকুল ইসলাম সোহা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী নজরুল ইসলাম, হলি চাইল্ড স্কুলের অধ্যক্ষ আশরাফুল ইসলাম, প্রইম ব্যাংকের এফ এফ ভিপি আবু মোঃ ইউসুফ, স্থানীয় সাইদুর রহমান এবং ইজ্জত আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

সকল শ্রেণীর মানুষের মধ্যে অবসর সময়ে বই পড়ার প্রবণতা বৃদ্ধির লক্ষ্যে চর বেউথা এলাকার একটি চায়ের দোকানে বেশ কয়েকটি বুক সেল্ফ ও বিভিন্ন ধরনের বই প্রদান করা হয়।
অনুষ্ঠানে অতিথিরা ওয়ার্ড কাউন্সিলর আবু মোঃ নাহিদ কে তার মহতি উদ্দ্যোগের জন্য আন্তরিক ধন্যবাদ এবং উৎসাহ প্রদান করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury