1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে রাকিব হত্যা মামলায় একজনের মৃত‌্যুদণ্ড

  • প্রকাশের সময় : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৩৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জ সদর উপজেলার পৌলি এলাকায় রাকিব হোসেন (১৭) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যার দায়ে শাকিল আহমেদ মিঠুকে মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন আদালত। মানিকগঞ্জ টেকনিক্যাল স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিলো রাকিব।

রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে মানিকগঞ্জের সিনিয়র দায়রা জজ আদালতের বিচারক মীর রুহুল আমিন এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত মিঠু মানিকগঞ্জ সদর উপজেলার কান্দাপৌলি গ্রামের মোন্নাফ হোসেনের ছেলে।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৮ সালের ২৭ মার্চ সন্ধ্যায় র্পূব শত্রুতার জের ধরে মানিকগঞ্জ সদর উপজেলার পৌলী গ্রামের রাকিবকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায় মিঠু। তারপর তাকে চাপাতি দিয়ে এলোপাথারি কুপাতে থাকে। তার ডাক-চিৎকারে আশপাশের স্থানীয়রা এগিয়ে আসলে মিঠু পালিয়ে যায়।

পরে গুরুতর আহতাবস্থায় রাকিবকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে রাকিবের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঢাকায় নেওয়ার পথে তার অবস্থার আরও অবনতি হলে তাকে সাভার এনাম মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করেন। পরদিন রাকিবের বাবা মো. খলিলুর হোসেন বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় মিঠুকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পরের দিন পুলিশ অভিযান চালিয়ে শাকিল আহমেদ মিঠুকে শিবালয় থেকে গ্রেফতার করেন।

পুলিশ ২০১৮ সালের ২৯ জুলাই মিঠুকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে। আদালত মোট ২৫ জনের সাক্ষ্যগ্রহণের পর আজ দুপুরে আসামির উপস্থিতে মৃত্যুদণ্ডাদেশের এই আদেশ দেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury