1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন

মানিকগঞ্জে তথ্যসেবার উদ্যােগে উঠান বৈঠক

  • প্রকাশের সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৮৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

করোনায় যখন সব কার্যক্রম ই থমথমে, তখনও তথ্যআপাদের কার্যক্রম থেমে নেই। সরকারের বার্তা পৌছে দেয়ার জন্য তারা ছুটে চলেছেন প্রত্যন্ত অঞ্চলেন । তারই ধারাবাহিকতায় মানিকগঞ্জ সদরের পুটাইল ইউনিয়নের খেয়া ঘাটের পাড়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এ উঠান বৈঠকে রিসোর্সপারসন হিসেবে উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক নাসরিন সুলতানা, আমার বাড়ি আমার খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক এর উপজেলা পর্যায়ের প্রধান খলিলুর রহমান, মানিকগঞ্জ সদরের তথ্যসেবা কর্মকর্তা খুরশীদা রহমান, তথ্যকেন্দ্রের কর্মচারী বৃন্দ, স্থানীয় পর্যায়ের রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধিগণ এবং এলাকার প্রশিক্ষনার্থীরা।

উক্ত উঠান বৈঠক এ মহিলাদের জন্য দেয়া সরকারের বিভিন্ন সেবা সম্পর্কে আলোচনা করা হয়। মহিলাদের সাবলম্বি করার বিষয় বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখা হয়। এছাড়া মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক এবং আমার বাড়ি আমার খামার এর উপজেলা সমন্বয়ক নারীদের উন্নয়নের জন্য সরকারের নেয়া বিভিন্ন পদক্ষেপ এর বিষয় আলোচনা করেন।

পাশাপাশি উক্ত উঠান বৈঠকে বাল্যবিবাহ যৌতুক নিরোধ,মাদক,করোনাকালীন সচেতনতা, সোপিওয়াটার তৈরি, টোল ফ্রি নাম্বার এর বিষয় মহিলাদের সচেতন করা হয়। তথ্যসেবা কর্মকর্তা ই-কমার্স এর বিষয় জোর দিয়ে নারীদের এ বিষয়ে উদ্ভুদ্ধ করেন এবং সেই সাথে লালসবুল.কম এ নতুন উদ্দোক্তাদের রেজিস্ট্রেশন এর বিষয় জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury