1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

নতুনদের ভিড়ে বাদ পড়লেন দেব-মিমি-নুসরাত!

  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৪১৪ বার দেখা হয়েছে

ভারতের পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচন নিয়ে তোড়জোর চলছে। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে তৃণমূল কংগ্রেস নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে। ২৯১টি আসনের তালিকা ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রকাশিত তালিকা সূত্রে জানা যায়, এবারের নির্বাচনী ময়দানে নামছেন টলিউডের একঝাঁক তারকা অভিনয়শিল্পী। কিন্তু ২৯১ জনের তালিকায় নাম নেই অভিনেতা দেব, অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের। যদিও এ বিষয়ে এখনো মুখ খোলেননি এই তিন তারকা।

২০১৯ সালে লোকসভা নির্বাচনে যাদবপুর আসন থেকে মিমি চক্রবর্তী, বসিরহাট আসন থেকে নুসরাত জাহান ও ঘাটাল থেকে দেব সাংসদ নির্বাচিত হন।

টলিউড তারকাদের মধ্যে এবার মমতার টিকিট পেয়েছেন—পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা কাঞ্চন মল্লিক, সোহম চক্রবর্তী, অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, কীর্তন শিল্পী অদিতি মুন্সি, জুন মালিয়া, কৌশানি মুখোপাধ্যায়, লাভলি মৈত্র প্রমুখ।

নতুন করে তৃণমূলে অনেক তারকা যোগ দিয়েছেন। কিন্তু সবাইকে প্রার্থী করেননি মমতা। এবার যারা প্রার্থী তালিকায় জায়গা পাননি তাদের জন্য ভবিষ্যতে বিধান পরিষদে জায়গা দেওয়ার আশ্বাস দিয়েছেন শাসক দলের এই নেত্রী।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury