1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

উপজেলা ও পৌরসভা নির্বাচনে অংশ নেবে না বিএনপি: রিজভী

  • প্রকাশের সময় : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৩৯৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

আসন্ন উপজেলা ও পৌরসভা নির্বাচনে অংশ নেবে না বিএনপি।

সোমবার (৮ মার্চ) সকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে রিজভী জানান, নির্বাচন কমিশনের ব্যর্থতার কারণে সম্প্রতি স্থানীয় সরকার নির্বাচনগুলো প্রশ্নবিদ্ধ হয়েছে। এ কারণে আসন্ন অবশিষ্ট উপজেলা ও পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত হয়েছে।

গত ৬ মার্চ বিকেলে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয় বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সেখানে বলা হয়, সভায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিনে মুক্ত কার্টুনিস্ট কিশোরের গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারের বিষয়ে আলোচনা হয়। তার ওপর ও ডিজিটাল নিরাপত্তা আইনে আটক বন্দিদের ওপর নির্যাতন চালানো হয়েছে তা নিয়ে সভায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করা হয়। এই আইনের আওতায় আটক সবার অবিলম্বে মুক্তি দেওয়ার আহ্বান জানানো হয়। ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের জন্য সরকারের প্রতি আহ্বানও জানানো হয়।

সম্প্রতি ভারতের পররাষ্ট্রমন্ত্রীর ঢাকা সফরে দেওয়া বক্তব‌্য ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে যোগদানের বিষয়েও আলোচনা হয়। এ বিষয়ে পরবর্তীতে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিএনপির অবস্থান গণমাধ্যমে জানানো হবে বলেও সভায় সিদ্ধান্ত হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury