1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

মানিকগঞ্জে দি রেমন্ড পার্কের শোরুম উদ্বোধন করলেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম

  • প্রকাশের সময় : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১৬৯ বার দেখা হয়েছে

নুসরাত জাহান তনিমা :

মানিকগঞ্জে দি রেমন্ড পার্কের শোরুম উদ্বোধন করেন প্রধান অতিথি মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম ।

রবিবার বিকেলে গঙ্গাধরপট্টি এলাকায় মকিমপুর টাওয়ারে অবস্থিত এই শোরুম উদ্বোধন অনুষ্ঠানে   বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  মানিকগঞ্জ চেম্বার অব ইন্ডাস্ট্রিজের পরিচালক ও  জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল।

এছাড়াও  সদর থানার ওসি আকবর আলী খান,  মানিকগঞ্জ ডেভলপার এসোসিয়েশনের সভাপতি মাসুদুল কামরুল হক,  সহ সভাপতি বশির রেজা, সহ সাধারন সম্পাদক   এবিএম কামরুদ্দিন রেজা,   প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর  তছলিম হৃদয়,  মহিলা বিষয়ক সম্পাদক কাজী বিপু রহমানা, পরিচালক মন্টু সাহা,

মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, জেলা সাংবাদিক সমিতির সহ সভাপতি কাবুল উদ্দিন খান, মানিকগঞ্জ সংবাদপত্র সম্পাদক পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক ও মানিকগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো: আকরাম হোসেন, জেলা নাগরিক ও পেশাজীবী ঐক্য পরিষদের মহিলা কমিটির সাধারন সম্পাদক ও মহিলা আওয়ামীলীগ নেত্রী শিরিন আক্তার মুক্তা, শোরুমের মালিক মো: সোহেল ইমান, শোরুম ইনচার্জ  মো: রায়হান মোল্লাসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, ভালো মানের দেশী-বিদেশী কাপড়  ন্যায্যমুল্যে বিক্রি করে  এই প্রত্যাশা রাখছি।

 

দি রেমন্ড পার্ক মানিকগঞ্জ সোরুম এর চেয়ারম্যান মোঃ সোহেল ইমাম বলেন সঠিক মূল্যে উন্নত মানের কাপরের পোষাক প্রস্তুত করার অঙ্গিকার নিয়ে এই সোরুম প্রতিষ্ঠা করা হয়েছে। তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury