1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন

শুরুতেই তাসকিনের আঘাত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ২৩ বার দেখা হয়েছে
তাসকিন আহমেদ

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-২০তে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে নেমেছে বাংলাদেশ। এ ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারিয়েছে স্বাগতিকরা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ব্ল্যাকক্যাপসদের সংগ্রহ ৫ ওভারে ১ উইকেট হারিয়ে ৪৩ রান।

নিউজিল্যান্ডের হয়ে ইনিংস উদ্বোধন করতে নামেন মার্টিন গাপটিল ও ফিন অ্যালেন। শুরু থেকেই আক্রমণাত্মক ছিলেন দুজন। ইনিংসের চতুর্থ ওভারে বল করতে আসেন তাসকিন। তার করা দ্বিতীয় বলেই উড়িয়ে মারতে গিয়ে ক্যাচ তুলে দেন অ্যালেন। তবে তা ধরতে পারেননি মাহমুদউল্লাহ রিয়াদ।

টাইগার সমর্থকদের বেশিক্ষণ হতাশায় রাখেননি তাসকিন। নিজের একই ওভারের শেষ বলে নাঈম শেখের ক্যাচ বানিয়ে অ্যালেনকে সাজঘরে পাঠান তিনি। এর আগে কিউই ওপেনার করেন ১৭ রান।

এই ম্যাচে দুই দলের একাদশে এসেছে একটি করে পরিবর্তন। বাংলাদেশ দলে মুস্তাফিজুর রহমানের জায়গায় দলে ঢুকেছেন তাসকিন আহমেদ। নিউজিল্যান্ডও একটি পরিবর্তন নিয়ে খেলতে নামছে। ডানহাতি পেসার লকি ফার্গুসনের জায়গায় নেয়া হয়েছে আরেক পেসার অ্যাডাম মিলনেকে।

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-২০তে ৮ ম্যাচ খেলে এখনো জয়হীন বাংলাদেশ। দেশটির মাটিতে এখনো কোন ফরম্যাটেই জয় পায়নি টাইগাররা। এই সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ ও প্রথম টি-২০তে হারের ফলে নিউজিল্যান্ডের মাটিতে বাংলাদেশের হার এখন ৩০টি ম্যাচে (১৬টি ওয়ানডে, ৯টি টেস্ট ও ৫টি টি-২০)।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury