1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন

রোনালদোর ছুড়ে ফেলা আর্মব্র্যান্ডে শিশুর চিকিৎসা সহায়তা!

  • প্রকাশের সময় : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ২০ বার দেখা হয়েছে

সার্বিয়ার বিপক্ষে শেষ মুহূর্তে ‘বৈধ গোল’ বাতিল হওয়ায় ম্যাচ না শেষ হতেই মাঠ ছেড়ে চলে যান ক্ষুব্ধ ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগাল অধিনায়ক মাঠের বাইরে গিয়ে মাটিতে ছুড়ে ফেলেন আর্মব্র্যান্ড। তার এই প্রতিক্রিয়াকে কেউ কেউ বাড়াবাড়ি বলেছেন। অথচ এই ঘটনারও ইতিবাচক ফল পাওয়া গেছে। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর ছুড়ে ফেলা আর্মব্র্যান্ড নিলামে তোলা হচ্ছে এবং সেখান থেকে পাওয়া অর্থ লাগানো হবে মেরুদন্ডের সমস্যায় ভোগা এক শিশুর চিকিৎসায়।

কাতার বিশ্বকাপের ইউরোপিয়ান অঞ্চলের বাছাইয়ে গত সপ্তাহে বেলগ্রেডে হওয়া ম্যাচটি ২-২ গোলে ড্র হয়। অথচ শেষ মুহূর্তে রোনালদোর গোলটি রেফারি বাতিল না করলে জিতেই যেতো ইউরোপের চ্যাম্পিয়নরা। এ নিয়ে রোনালদোর পক্ষে-বিপক্ষে আলোচনা-সমালোচনা হয়েছে অনেক। এরই মধ্যে তার ছুড়ে ফেলা আর্মব্র্যান্ডটি দিয়ে কল্যাণকর কাজের উদ্যোগ নিয়েছেন স্টেডিয়ামের এক কর্মী।

এক দাতব্য সংস্থা তার কাছ থেকে রোনালদোর আর্মব্র্যান্ডটি নিয়ে নিলামে তুলছে। সাদা রঙয়ে ‘সি’ অক্ষর লেখা নীল রঙয়ের এই আর্মব্র্যান্ডটি তিন দিনের জন্য অনলাইন নিলামে তোলা হবে বলে জানিয়েছে বার্তা সংস্থা এপি। সেখান থেকে পাওয়া অর্থ সার্বিয়ার এক ছয় মাস বয়সী শিশুর চিকিৎসায় ব্যয় করা হবে। ছোট্ট ছেলেটি স্পাইনাল মাস্কুলার অ্যাট্রোফিতে ভুগছে। এজন্য প্রয়োজন অস্ত্রোপচার।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury