1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন

ঘিওরে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৭৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মানিকগঞ্জের ঘিওর উপজেলা থেকে আবু বক্কর সিদ্দিক (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে গ্রেফতার সিদ্দিককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। এর আগে বুধবার মধ্যরাতে ওই শিশুর বাবা ঘিওর থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

শিশু ধর্ষণের বিষয়টি সালিসের মাধ্যমে ধামাচাপা দেওয়ায় অভিযোগে আব্দুল মান্নান ও জাবেদ আলী নামের স্থানীয় দুই গ্রাম্য মাতাব্বরকেও আসামি করা হয়েছে ওই মামলায়।

শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা বলেন, ৯ মার্চ বিকেলে বাড়ির অদূরে সম বয়সীদের সাথে খোলাধুলা করছিল নির্যাতিত ওই শিশু। এসময় ওই শিশুকে টাকা দেওয়ার কথা বলে বাড়িতে নিয়ে যায় অভিযুক্ত আবু বক্বর এবং ফাঁকা বাড়িতে তাকে ধর্ষণ করেন।

এ ঘটনায় শারীরিকভাবে শিশুটি অসুস্থ হয়ে গেলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবার। সেখানে শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় ওই মাসের ২৮ তারিখ শিশুকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয় এবং তার শারীরিক অবস্থার উন্নতি হলে গতকাল বুধবার ওই শিশু বাড়িতে যায়।

তিনি আরও বলেন, ঘটনার কয়েকদিন পর ধর্ষণ করার অপরাধে স্থানীয় দুই মাতাব্বর গ্রাম্য সালিসের মাধ্যমে অভিযুক্ত আবু বক্করকে ৩০ হাজার টাকা জরিমানা করেন এবং ধর্ষণের ঘটনাটি ধামাপাচা দেয়। পুলিশ জানার পর ওই শিশুর পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। পরে নির্যাতিত ওই শিশুর বাবা বাদী হয়ে থানায় ধর্ষণের অভিযোগে আবু বক্করসহ মোট তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

পরে রাতেই অভিযুক্ত আবু বক্করকে গ্রেফতার করে পুলিশ। মামলার অপর দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury