1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মাহি বললেন, দরকার নেই

  • প্রকাশের সময় : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৪৬১ বার দেখা হয়েছে

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। প্রযোজকদের পছন্দের তালিকায় তার নাম প্রথম সারিতেই রয়েছে। যে কারণে তার পারিশ্রমিকও কম নয়। এ নিয়ে চলচ্চিত্র পাড়ায় বিভিন্ন কথা শোনা যায়। পারিশ্রমিক প্রসঙ্গে এবার নিজেই ব্যাখ্যা দিলেন এই নায়িকা।

গতকাল (২ এপ্রিল) বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলের অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম শেষে উপস্থিত সাংবাদিকদের মাহি বলেন, ‘পারিশ্রমিক কম বা বেশি- এটা নিয়ে আমি এভাবে কথা বলতে চাই না। আমার কাছে যদি মনে হয়, সিনেমাটা আমার ক্যারিয়ারে পে করবে, আমার রেমুনারেশন দুবছর পর আরও বাড়িয়ে দিতে সিনেমাটা হেল্প করবে, সেই সিনেমার জন্য কমে কাজ করতে আমার প্রবলেম নেই। আমি তাদের কাছেই টাকা বেশি চাই, যাদের আমার কাছে রিলায়েবল মনে হয় না। যারা আমাকে অ্যাফোর্ড করতে পারবে, সেই প্রজেক্ট নিশ্চয়ই অনেক বড় হবে। আমার দরকার নেই ১০০টা সিনেমায় কাজ করার। আমি বছরে একটি বা দুটি কাজ করব। যারা আমাকে অ্যাফোর্ড করতে পারবে, তাদের সঙ্গেই কাজ করবো।

মাহি বর্তমানে ‘বুবুজান’ সিনেমায় কাজ করছেন। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় মাহির বিপরীতে রয়েছেন সাইমন সাদিক। সর্বশেষ তাকে ‘নবাব এলএলবি’ সিনেমায় দেখা গেছে। গত বছর ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাওয়া এই সিনেমায় মাহির বিপরীতে অভিনয় করেছিলেন শাকিব খান।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury