1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

আজ থেকে লকডাউন শুরু

  • প্রকাশের সময় : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধি

লকডাউন চলাকালীন স্থগিত থাকা জরুরী পরিষেবা, পণ্য বহন, উৎপাদন, বিদেশী যাত্রী এবং প্রত্যাবর্তন সীমাবদ্ধতার পরিধির বাইরে থাকবে। আইন প্রয়োগ, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা, বিদ্যুৎ, পানি, গ্যাস, ফায়ার সার্ভিস, বন্দর কার্যক্রম, টেলিফোন এবং ডাক পরিষেবা সহ জরুরি পরিষেবা সরবরাহকারী সংস্থাগুলির অফিস, কর্মচারী এবং যানবাহনগুলি এই নিষেধাজ্ঞার পরিধির বাইরে থাকবে। সকল সরকারী অফিস, বেসরকারী, স্বায়ত্তশাসিত, বেসরকারী অফিস এবং আদালতকে জরুরি দায়িত্ব পালনের জন্য সীমিত সংখ্যক কর্মচারীকে তাদের নিজস্ব পরিবহন সহ বহন করার অনুমতি দেওয়া হবে।

শিল্প ও কারখানাগুলি উন্মুক্ত থাকবে এবং চলমান নির্মাণ কাজ অব্যাহত থাকবে। সংশ্লিষ্ট শিল্পগুলিকে তাদের নিজস্ব পরিবহন সহ তাদের কর্মচারীদের বহন করার ব্যবস্থা নিতে হবে। এছাড়াও, দেশে করোনাভাইরাস সংক্রমণ বন্ধের শর্তে সরকার মানুষের চলাচলে নিষেধাজ্ঞা জারি করেছে।সোমবার থেকে পরের সাত দিনের জন্য কাউকে কাউকে বাড়ির বাইরে যেতে দেওয়া হবে না।

এ বিষয়ে রবিবার মন্ত্রিপরিষদ বিভাগ একটি গেজেট প্রজ্ঞাপন জারি করেছে। বিজ্ঞপ্তি অনুসারে, জরুরি প্রয়োজনীয়তা ব্যতীত কেউ ৫ এপ্রিল থেকে এপ্রিল ১১ পর্যন্ত ১২ ঘন্টা (সন্ধ্যা ৬:০০–৬:০০) বাসা ছাড়তে পারবেন না। জরুরি প্রয়োজনের মধ্যে রয়েছে ওষুধ কেনা এবং প্রতিদিনের প্রয়োজনীয় জিনিসপত্র, চিকিৎসা পরিষেবাগুলি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury