1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

চীন ও রাশিয়ার সাথে চুক্তিবদ্ধ হচ্ছি, আমরা খুব তাড়াতাড়ি ভ্যাকসিন পেয়ে যাব- স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি

  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৫৫৮ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি বলেছেন, ‘আমরা ভ্যাকসিন আনার জন্য চেষ্টা চালাচ্ছি। আমরা চীন ও রাশিয়ার সাথে চুক্তিবদ্ধ হচ্ছি। আশা করি আমরা খুব তাড়াতাড়ি ভ্যাকসিন পেয়ে যাব।

আজ ৭ মে  (শুক্রবার) বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া শুভ্র সেন্টারে করোনায় ক্ষতিগ্রস্ত দু:স্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, ঈদকে সামনে রেখে ফেরিঘাট গুলোতে মানুষের ভিড় লক্ষ করা যাচ্ছে। এতে করে করোনা ভাইরাস ছড়াতে বেশি সময় লাগবেনা। বেশি সংক্রমিত হলে হাসপাতালে জায়গা থাকবে না, অক্সিজেন থাকবেনা। এতে যে কি সমস্যা হবে তা বলে বোঝানো যাবেনা।

মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক   আফসার উদ্দিন সরকারের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা  আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান  এ্যাডভোকেট  গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মো: রমজান আলী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম,  সহ সভাপতি এ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, যুগ্ম  সাধার সম্পাদক ও ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক  ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ, চেম্বার অব কমার্সের পরিচালক আবু বকর সিদ্দিক খান তুষার প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সদর ও সাটুরিয়া উপজেলার দুই হাজার দু:স্থ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, লবন ও চিনি বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury