1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

ঈদকে সামনে রেখে বন বিভাগের কর্মকর্তাদের ছুটি বাতিল

  • প্রকাশের সময় : শনিবার, ৮ মে, ২০২১
  • ৩১৭ বার দেখা হয়েছে

 স্টাফ রিপোর্টার:

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে পশ্চিম সুন্দরবনের খুলনা রেঞ্জের বনজসম্পদ রক্ষায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এরমধ্যে বন বিভাগের স্টেশন ও টহল ফাঁড়িতে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল করা হয়েছে।

শনিবার (৮ মে) সকালে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) এম.এ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

সহকারী বন সংরক্ষক জানান, ঈদকে সামনে রেখে সুন্দরবনের হরিণ শিকার, চোরাকারবারীরা কাঠ পাচার করে আর্থিক ফায়দা লুটে থাকে। এ সময় হরিণ নিধনযজ্ঞে মেতে ওঠে তারা। এ সুযোগ যাতে কেউ কাজে না লাগাতে পারে সেদিকে লক্ষ্য রেখে বন বিভাগ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সহকারী বন সংরক্ষক আরও জানান, এর মধ্যে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের বিভিন্ন স্টেশন ও টহল ফাঁড়িতে কর্মরত বন বিভাগের স্টাফদের ছুটি বাতিল করা হয়েছে। তাছাড়া স্মার্ট টিমের পাশাপাশি রাত-দিন বিভিন্ন স্টেশন ও টহল ফাঁড়ির সমন্বয়ে টহল কার্যক্রম অব্যাহত রাখা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury