1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

মানিকগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সাবেক মন্ত্রী ও সিটি মেয়র প্রয়াত কর্ণেল মালেক এর ২১ তম মৃত্যু বাষিকী পালিত

  • প্রকাশের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৪৫৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:
মানিকগঞ্জে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সাবেক মন্ত্রী ও সিটি মেয়র প্রয়াত কর্ণেল মালেক এর ২১ তম মৃত্যু বাষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৬ জুলাই (শুক্রবার) জেলা আওয়ামীলীগের কার্যালয়ে, আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. গোলাম মহীউদ্দীন, পৌর মেয়র মোঃ রমজান আলী, সহ-সভাপতি এ্যাড. আব্দুল মজিদ ফট, সাধারণ সম্পাদক বিজ্ঞ পিপি এ্যাড: আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল,সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: ইসরাফিল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এহতেশাম হোসেন খান ভুনু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: শামীম হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: জাহিদুল ইসলাম জাহিদ, জেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনিসহ দলীয় অন্যান্য নেতাকর্মারা উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন বলেন, কর্নেল মালেক ছিলেন সৎ, নিরঅহংকারী, দানবীরসহ বহুগুনের অধীকারী ভালো মনের মানুষ। তিনি সময় মানিকগঞ্জবাসীর উন্নয়নে নিরলসভাবে কাজ করে গেছেন। তার স্বপ্নো ছিলো মানিকগঞ্জকে কিভাবে উন্নত আধুনিক মানিকগঞ্জ হিসেবে প্রতিষ্ঠিত করা যায়। তার স্বপ্নো বাস্তবায়নে তারই সুযোগ্য পুত্র মানিকগঞ্জের দৃশমান্য উন্নয়নের রুপকার স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন কাজ করে যাচ্ছেন।

আলোচনা সভাশেষে মরহুম কর্ণেল মালেকের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া করা করা হয়। এরপর সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury