1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

তাদের ‘লাভ ম্যারেজ’

  • প্রকাশের সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮৯ বার দেখা হয়েছে

নাহিদ ও রতন সম্পর্কে মামা ভাগ্নে। বলা যেতে পারে তাদের দুজনের সম্পর্ক অনেকটা বন্ধুর মতো। নাহিদ তার একমাত্র বড় বোন রতনদের বাসায় থাকে। রতনের মা নাজিরা বেগম স্বামী হারিয়েছেন অনেকদিন। নাহিদকে বারবার বিয়ের কথা বলতে বলতে সে এখন বিরক্তপ্রায়। নাহিদ কিছুতেই সেটেল ম্যারেজ প্রথায় বিশ্বাসী নয়। তার সিদ্ধান্ত আগে প্রেম, তারপর বিয়ে।

এভাবে প্রেমের পেছনে ঘুরতে ঘুরতে তার বিয়ের বয়স প্রায় পার হয়ে যাচ্ছে।একটা সময় মামা ভাগ্নের সম্পর্ক উষ্ণ থেকে হয় শীতল।নানা ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনী। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘লাভ ম্যারেজ’।

প্রবীর দত্তর রচনায় নাটকটি পরিচালনা করেছেন এ বাবুল। গতকাল ১৩ সেপ্টেম্বর রাজধানীর উত্তরা আপন ঘরে নাটকটির চিত্রায়ন হয়েছে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গোলাম কিবরিয়া তানভীর, নওশীন আফরিন মীম, মুকিত জাকারিয়া, তামান্না আজমীর, শিরিন আলমসহ অনেকে।

এ প্রসঙ্গে তানভীর বলেন, ‘লাভ ম্যারেজ’ পারিবারিক গল্পের একটি নাটক৷ এখানে একটি পরিবারের বন্ধন দেখানো হয়েছে। গল্পে একটি বার্তা রয়েছে। আশাকরি, দর্শকদের পছন্দ হবে। পরিচালক বাবুল বলেন, ‘নব্য সকাল ক্রিয়েটিভ মিডিয়ার পরিবেশনায়, শাহ আলম সিকদারের প্রযোজনায় নাটকটি শিগগিরই এটিএন বাংলায় প্রচার হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury