1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে সারা বাংলা ১৯৮৮ ব্যাচের এর মিলন মেলা অনুষ্ঠিত মানিকগঞ্জে ‘সুশাসনের জন্য নাগরিক’ সুজনের উদ্যোগে শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে করণীয় শীর্ষক নাগরিক সংলাপ অনুষ্ঠিত মানিকগঞ্জে বেতিলা-মিতরা ইউনিয়নে আসমত আলীকে নৌকা প্রতীক দেওয়ার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন ৮ বছরের পুত্র হারালেন পরিচালক মাসুদ পথিক সুপার টুয়েলভে বাংলাদেশের সম্ভাবনা ২ বছর পর তেহরানে জুমার নামাজ আদায় ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধের দাবি প্রশাসনের আশ্বাসে শাহবাগ ছাড়লেন বিক্ষোভকারীরা মানিকগঞ্জের শিবালয়ে সড়ক দূর্ঘটনায় নিহত ১ । আমার নিউজ মানিকগঞ্জে বেতিলা-মিতরা ইউনিয়নে নৌকার মনোনয়ন দৌড়ে আওয়ামীলীগ নেতা আসমত আলী এগিয়ে

মানিকগঞ্জে এক সবজি ব্যবসায়িকে হত্যা | আমার নিউজ

  • প্রকাশের সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১৭২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,

মানিকগঞ্জে রবিন মিয়া (২২) নামে এক সবজি ব্যবসায়িকে হত্যা করে ইজিবাইক ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

সোমবার সকাল ৮ টার দিকে বেতিলা-বালিরটেক সড়কের তেরদোনা এলাকার একটি ফসলি জমি থেকে তার হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রবিন ভাড়ারিয়া ইউনিয়নের কলাসি গ্রামের মজিবুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার রাত তিনটার দিকে রবিন একই গ্রামের হিরনের ইজিবাইকে করে মানিকগঞ্জ সবজির আড়তে যাচ্ছিলেন। পথিমধ্যে বেতিলা-বালিরটেক সড়কের তেরদোনা এলাকায় আসলে রাস্তায় বাঁশ ফেলে ৮/১০ জন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। এরপর দুইজনকে দুই দিকে নিয়ে যাওয়া হয়। মাথায় আঘাতের কারনে জ্ঞান হারান হিরণ। জ্ঞানফিরে ব্যবসায়ী রবিনের হাত পা বাঁধা ও বিবস্ত্র মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দেয়া হয়।

ইজিবাইক চালক হিরন জানান, দুর্বৃত্তরা তার ইজিবাইক, তার কাছে থাকা নগদ আড়াই হাজার টাকা ও রবিনের কাছে থাকা ১০/১২ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ছিনতাই, পুর্বশত্রুতা নাকি অন্যকোন কারনে এই হত্যাকান্ড ঘটেছে তার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury