1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে সারা বাংলা ১৯৮৮ ব্যাচের এর মিলন মেলা অনুষ্ঠিত মানিকগঞ্জে ‘সুশাসনের জন্য নাগরিক’ সুজনের উদ্যোগে শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে করণীয় শীর্ষক নাগরিক সংলাপ অনুষ্ঠিত মানিকগঞ্জে বেতিলা-মিতরা ইউনিয়নে আসমত আলীকে নৌকা প্রতীক দেওয়ার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন ৮ বছরের পুত্র হারালেন পরিচালক মাসুদ পথিক সুপার টুয়েলভে বাংলাদেশের সম্ভাবনা ২ বছর পর তেহরানে জুমার নামাজ আদায় ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধের দাবি প্রশাসনের আশ্বাসে শাহবাগ ছাড়লেন বিক্ষোভকারীরা মানিকগঞ্জের শিবালয়ে সড়ক দূর্ঘটনায় নিহত ১ । আমার নিউজ মানিকগঞ্জে বেতিলা-মিতরা ইউনিয়নে নৌকার মনোনয়ন দৌড়ে আওয়ামীলীগ নেতা আসমত আলী এগিয়ে

আজ পঞ্চকন্যার শুভদিন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৩৮ বার দেখা হয়েছে

জন্মদিন মানেই শুভ দিন। বছরে একবার দিনটি আসে। বিশেষ এই দিন ঘিরে থাকে বিশেষ আয়োজন। শুভাকাঙ্ক্ষিরা এ দিনে শুভেচ্ছা জানান। অভিনেত্রী মেহের আফরোজ শাওন, কেয়া, সোহানা সাবা, মৌসুমী হামিদ ও ফারিনও ভাসছেন শুভেচ্ছায়। আজ এই পঞ্চকন্যার জন্মদিন।

১৯৮১ সালের আজকের এই দিনে অভিনেত্রী, পরিচালক, গায়িকা, নৃত্যশিল্পী মেহের আফরোজ শাওন জন্মগ্রহণ করেন। জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী তিনি। তিনি দুই পুত্রের জননী।

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা কেয়ার জন্ম ঢাকায়। তিনি ২০০১ সালে ১৪ বছর বয়সে সিনেমায় অভিনয় শুরু করেন। তার প্রথম সিনেমা ‘কঠিন বাস্তব’। এতে তার বিপরীতে ছিলেন আমিন খান ও রিয়াজ। নির্মাণ করেছিলেন মনতাজুর রহমান আকবর।

চিত্রনায়িকা ফারিনের জন্ম গাজীপুরে। ২০১৭ সালে রুপালি ভুবনে নাম লেখান হুমায়রা ফারিন। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘ধ্যাততেরিকি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। তবে শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমা মুক্তির পরেই আড়ালে চলে যান এই অভিনেত্রী। বর্তমানে অবশ্য কয়েকটি সিনেমায় কাজের প্রস্তুতি নিচ্ছেন তিনি।

সোহানা সাবা ছোটপর্দার অভিনেত্রী পরিচয়ে যাত্রা শুরু করলেও রুপালি পর্দায় কাজ করে প্রশংসিত হয়েছেন। তার আলোচিত সিনেমার মধ্যে আছে ‘খেলাঘর’, ‘চন্দ্রগ্রহণ’ ইত্যাদি।২০১০ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথচলা শুরু করেন মৌসুমী হামিদ। টিভি এবং চলচ্চিত্র দু’মাধ্যমেই কাজ করছেন তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury