1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

সিংগাইরে পাবজি গেইম খেলাকে কেন্দ্র করে গলায় ফাঁস দিয়ে হত্যা

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৫৮০ বার দেখা হয়েছে


মুহ. মিজানুর রহমান বাদল ও মোহাম্মদ আলী রিপন, সিংগাইরঃ
মানিকগঞ্জের সিংগাইরে পাবজি গেইম খেলাকে কেন্দ্র করে গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে, উপজেলার সায়েস্তা ইউনিয়নের দক্ষিণ সাহরাইল গ্রামে।


নিহত রাজুর পিতা মুসলেম উদ্দিন জানান,উপজেলার দক্ষিণ সাহরাইল
রাজু কোরাইশির ছেলে আলিফ (১৬) পাবজি গেইম ও বিভিন্ন আইডি হ্যাক করতো। এঘটনায় একই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে দক্ষিণ সাহরাইল কিন্ডারগার্টেনের ৪র্থ শ্রেণির ছাত্র রাজু(১৩) সবাই জানানোর কথা বলে। এরই জেরধরে বৃহস্পতিবার সন্ধ্যায় কৌশলে রাজুকে সাইকেল যোগে নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের রুপারচর এলাকার কালীগঙ্গা নদীর তীরে কাশবনে নিয়ে যায়। সেখানে রাজুকে ইট দিয়ে মাথায় আঘাত করে। এরপর রাজুর গায়ের জামা খুলে মুখে ঢুকিয়ে দিয়ে গলায় ফাঁস দিয়ে মাথা ও মুখ থেতলে দিয়ে মৃত্যু নিশ্চিত করে। এরপর দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এদিকে রাজুর পরিবার রাজুকে খুঁজে না পেয়ে আলিফের বাড়িতে যায় । আলিফ ও তার পরিবার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। রাত ৯ টার দিকে স্থানীয় কাঁচামালের ব্যবসায়ী নুরু মিয়া রুপারচর বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে গুঙ্গানির শব্দ পায়। সেখানে গিয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাহরাইল ইব্রাহিম মেমোরিয়াল মেমোরিয়াল হাসপাতালে নেয়া হলে পরে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে মারা যায়। এদিকে শনিবার (১৫অক্টোবর) সকাল ১০ টার দিকে আলিফের বাড়িতে ঘেরাও করে বিক্ষুদ্ধ জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, সহকারী পুলিশ সুপার হাফিজুর রহমান, সিংগাইর সার্কেলের এএসপি মোহা. রেজাউল হক, ওসি শফিকুল ইসলাম মোল্লা ও তদন্ত শেখ আবু হানিফ যান। এদিকে আলিফকে ছিনিয়ে নেয়ার চেস্টা করলে পুলিশ বাধা দিলে বাড়িতে ইট পাটকেল নিক্ষেপ করে জনতা।এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়। এরপর ঘটনাস্থলে র্যাব,পুলিশ,সিআইডি, ডিবি। সিংগাইর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুসফিকুর রহমান খান হান্নান ঘটনাস্থলে এখন আছেন। এদিকে রাজুর লাশ বাড়িতে আনার কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে।
অভিযুক্ত আলিফকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
সিংগাইর থানার ওসি শফিকুল ইসলাম মোল্লা বলেন,মৃত্যুর খবর পেয়ে স্থানীয় বিক্ষুব্ধ জনতা অভিযুক্তর বাড়ি ঘেরাও করে। বিষয়টি থানা পুলিশ জানতে পেরে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। থানায় মামলা প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury