1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

মানিকগঞ্জ জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্তৃক ই-গভর্ন্যন্স ও উদ্ভাবনী কর্মপরিকল্পনা বাস্তবায়ন সংক্রান্ত প্রশিক্ষণ অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৩৮৪ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মানিকগঞ্জে অনুষ্ঠিত হয়েছে  ই-গভর্ন্যন্স ও উদ্ভাবনী কর্মপরিকল্পনা বাস্তবায়ন সংক্রান্ত  প্রশিক্ষণ। এই প্রশিক্ষণে  বক্তব্য রাখেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ আওলাদ হোসেন।

মঙ্গলবার  সকালে জেলা ত্রাণ গুদাম-কাম দুর্যোগ  ব্যবস্থাপনা তথ্য কেন্দ্রের ২য় তলায়  জেলা ত্রাণ ও পুনর্বাসন কার্যালয় কর্তৃক এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণে মানিকগশঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ একরামুল হক, ঘিওর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: জাহাঙ্গীর আলম, দৌলতপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মমিনুর রহমান, সাটুরিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহরিয়ার মাহমুদ রঞ্জু, জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিসের কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন সহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এসময় সকল জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিসের কর্মকর্তা ও সকল উপজেলা  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, উপ-সহকারী প্রকৌশলী, উচ্চমান সহকারী, অফিস সহকারী-কাম কম্পিউটার  মুদ্রাক্ষরিক, কার্যসহকারীগণ  এই প্রশিক্ষণে অংশ গ্রহন করে।

প্রশিক্ষণে ই-গভর্ন্যান্স উদ্ভাবনী বিষয়ে ধারনা এবং শদ্ধাচার বাস্তবায়ন কৌশল এর পটভূমি ও দুর্যোগ ব্যবস্থাপনায় করণীয়,  অধিদপ্তরের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের বিষয় সহ আরো অনেক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury