1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

কাকে রাখলো, কাকে ছাড়লো আইপিএলের দলগুলো

  • প্রকাশের সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৩৫৭ বার দেখা হয়েছে

আইপিএলের ১৫তম আসরে ১০টি দল অংশ নিতে যাচ্ছে। তার আগে বর্তমানের আটটি দল তাদের ধরে রাখা খেলোয়াড়ের তালিকা ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের (বিসিসিআই) কাছে জমা দিয়েছে। আর সেই তালিকা মঙ্গলবার প্রকাশ করেছে বিসিসিআই। এক নজরে চলুন দেখে নেওয়া যাক দলগুলো কাকে ধরে রেখেছে, কাকে ছেড়ে দিয়েছে।

চেন্নাই সুপার কিংস
বর্তমান চ্যাম্পিয়নরা ৪২ কোটি রূপি দিয়ে ধরে রেখেছে চারজনকে। তারা হলেন— রবীন্দ্র জাদেজা (১৬ কোটি রূপি), মাহেন্দ্র সিং ধোনি (১২ কোটি), ঋতুরাজ গায়কোয়াড় (৮ কোটি) ও মঈন আলী (৬ কোটি)।

কলকাতা নাইট রাইডার্স
খেলোয়াড় ধরে রাখতে কেকেআর খরচ করেছে মাত্র ৩৪ কোটি রূপি। তার মধ্যে আন্দ্রে রাসেলকে ১২ কোটি রূপিতে, বরুণ চক্রবর্তীকে ৮ কোটিতে, ভেঙ্কটেশ আয়ারকে ৮ কোটিতে ও সুনীল নারিনকে ৬ কোটিতে রেখে দিয়েছে।

মুম্বাই ইন্ডিয়ান্স
চেন্নাইর মতো মুম্বাইও একই পরিমাণ খরচ করে ধরে রেখেছে চারজন। তারা হলেন— রোহিত শর্মা (১৬ কোটি), জাসপ্রিত বুমরাহ (১২ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি) ও কিরেন পোলার্ড (৬ কোটি)।

দিল্লি ক্যাপিটালস
৩৯ কোটি রূপি খরচ করে দিল্লিও ধরে রেখেছে যথারীতি ৪ জনকে। তারা হলেন— ঋষভ পন্ত (১৬ কোটি), অক্ষর প্যাটেল (৯ কোটি), পৃথ্বি শ (৭.৫ কোটি) ও আনরিক নরকিয়া (৬.৫ কোটি)।

রাজস্থান রয়্যালস
রাজস্থান অবশ্য ধরে রেখেছে মাত্র ৩ জনকে। তাদের পেছনে খরচ হয়েছে মাত্র ২৮ কোটি রূপি। তার মধ্যে সঞ্জু স্যামসন ১৪ কোটিতে, জস বাটলার ১০ কোটিতে ও যশস্বী জয়সালকে ৪ কোটিতে রেখে দিয়েছে।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু
বেঙ্গালুরুও মাত্র ৩ জনকে ধরে রেখেছে। তারা হলেন— বিরাট কোহলি (১৫ কোটি), গ্লেন ম্যাক্সওয়েল (১১ কোটি) ও মোহাম্মদ সিরাজ (৭ কোটি)।

সানরাইজার্স হায়দরাবাদ
মাত্র ২২ কোটি রূপি খচর করে হায়দরাবাদ ধরে রেখেছে তিনজনকে। তাদের মধ্যে আছেন কেন উইলিয়ামসন (১৪ কোটি), আব্দুল সামাদ (৪ কোটি) ও উমরান মালিক (৪ কোটি)।

পাঞ্জাব কিংস
তারা মাত্র ১৮ কোটি রূপি খরচ করে ধরে রেখেছে মাত্র ২ জনকে। তারা হলেন— মায়াঙ্ক আগারওয়াল (১৪ কোটি) ও অর্শ্বদীপ সিং (৪ কোটি)।

নতুন দুই দল লক্ষনৌ ও আহমেদাবাদ ১ ডিসেম্বর থেকে পরবর্তী ২৫ দিনের মধ্যে ৩৩ কোটি রূপি খরচ করে তিনজন খেলোয়াড় দলে নিতে পারবে অকশনের আগে। তার মধ্যে দুইজন দেশি ও একজন বিদেশি নিতে পারবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury