1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসক পরিষদের ২৩সদস‍্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষনা 

  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৬৩১ বার দেখা হয়েছে

মো:শাহ আলম, দৌলতপুর:

মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক কার্যকরী পরিষদের ২০২১-২০২২ অর্থ বছরের কার্যক্রম পরিচালনার জন্যে ২৩সদস‍্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছে ২ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ঘোষনা করা হয়।
নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ডা.এম.ওলী আহমেদ।সহ- সভাপতি  ডা.অভিজিত সরকার, ডা.মো:নাজমুল হক নাসিম,সংরক্ষিত। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ডা.মুহতাসিম হক আলভী,যুগ্ন সাধারণ সম্পাদক ডা.নুসরাত জাহান খান,ডা.নাহিদ হাসান ও তামান্না ইসলাম।সাংগঠনিক পদে নির্বাচিত হয়েছেন ডা.গোলাম মোর্শেদ,সহ সাংগঠনিকভাবে সম্পাদক ডা. আবির হাসান।দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন পার্থপন্ডিত সাগর,প্রচার সম্পাদক তানভীর আহমেদ,অর্থ সম্পাদক ডা.এসএম রাশেদ,স্বাস্থ‍্য বিষয়ক সম্পাদক  ডা.জাবিন ফারিয়া, গ্রস্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ডা. আসমা ,ক্রীড়া বিষয়ক সম্পাদক ডা.মেহেদী হাসান,সাংস্কৃতিক সম্পাদক অন‍ন‍্যা শেখ,ধর্ম সম্পাদক  শাহানাজ সুলতানা শায়রী,কার্যকরী সদস্য  ডা.সানজিদা জামান,ডা.শফিন তারানুম,ডা:জান্নাতুল তারানুম,জান্নাতুল নাঈম বৃষ্টি,সংরক্ষিত দুইজন।
এই নব কমিটি অনুমোদন দেন  কর্নেল মালেক কলেজ এন্ড  ইন্টার্ন চিকিৎক পরিষদের  সভাপতি (২০২০-২১ ) ডা.কাজী আব্দুল্লাহ ও সাধারণ সম্পাদক আলমুসব্বির লিয়াম এবং মানিকগঞ্জ ২৫০ শষ‍্যা বিশিষ্ট জেনারেল হাসপালের তও্বাবধায়ক ডা:মো:আরশাদ উল্লাহ।
এবিষয়ে  নবগঠিত কমিটির সভাপতি ডা. ওলী আহমেদ আশাবাদ ব্যক্ত করে বলেন রোগী এবং চিকিৎসকদের মধ্যে সহনুভূতিশীল, দৃঢ় সম্পর্ক স্থাপনের মাধ্যমে  কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে আগত রোগীদের উন্নত সেবা দিতে তার কমিটির সকল সদস্য একযোগে কাজ করবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury