1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মহান বিজয় দিবস উপলক্ষে মানিকগঞ্জ এসোসিয়েশন অফ ব্লাড ডোনার্স উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রূপ নির্ণয়

  • প্রকাশের সময় : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৩৯৪ বার দেখা হয়েছে

আল-আমীন :

বিজয় দিবসের সুবর্নজয়ন্তী উপলক্ষে ১৪ই ডিসেম্বর এসোসিয়েশন অফ ব্লাড ডোনার্স মানিকগঞ্জ(এবিডিএম) এর আয়োজনে সারাদিন ব্যাপী বিনামূল্যে রক্তের গ্রূপ নির্ণয় এবং রক্তদাতাদের তথ্য সংগ্রহ করার কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উক্ত কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে ছিলেন জনাব মুহাম্মদ শফিকুল ইসলাম,উপ পরিচালক(উপ সচিব) স্থানীয় সরকার, পৌরসভা মেয়র জনাব রমজান আলী, ডা: মোঃ আরশাদ উল্লাহ ,তত্ত্বাবধায়ক ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মানিকগঞ্জ এবং সিভিল সার্জন অফিসের প্রতিনিধি হিসেবে ডা: তুষার । অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ হাছিবুল ইসলাম( আল-আমীন),সভাপতি ,এবিডিএম এবং সঞ্চালক হিসেবে ছিলেন মাহমুদুল হক শুভ ,সেক্রেটারি,এবিডিএম।

অতিথিবৃন্দ সকলের মাঝে রক্তদানের ব্যাপারে এবং সংঘঠন এর নানাবিধ কার্যক্রম পর্যালোচনা করেন এবং তাদের মূল্যবান মতামত এবং বক্তব্য প্রদান করেন। এবিডিএম এর সকল কার্যক্রমে তারা নানাবিধ সাহায্য সহযোগিতা করার অঙ্গীকার করেন এবং জেলার সবচেয়ে বড় বিনামূল্যে রক্তদানের গ্রূপ হিসেবে আমাদের কাজ চালিয়ে যেতে বলেন।

এদিন আমরা প্রায় ৩০০ এর উপরে বিনামূল্যে রক্তের গ্রূপ নির্ধারণ করি এবং প্রায় ৪০০ এর মত রক্তদাতাদের তথ্য সংগ্রহ করি। সারা দিন ব্যাপী এবিডিএম এর প্রায় ৭০ জনের মত সেচ্ছাসেবী অক্লান্ত পরিশ্রম করে এবং রক্তের গ্রূপ নির্ধারণ এর জন্য ছিলেন অভিজ্ঞ চিকিৎসক এবং প্যাথলজিস্ট যারা মুন্ন মেডিক্যাল,সদর হাসপাতাল এবং জনকল্যাণ ক্লিনিক থেকে আমাদের মাঝে যোগদান করেন।

উল্লেখযোগ্য যে এর আগেও আমরা মানিকগঞ্জ এ ৬টি ক্যাম্পেইন করেছি এবং ২৮শে মার্চ ২০১৮, এবিডিএম প্রতিষ্ঠার পর থেকে আজ পর্যন্ত প্রায় ২৮০০ ব্যাগ রক্তদান করে থাকে। এবং সামনেও সকলের বিপদে পাশে দাঁড়ানোর জন্য আমরা মানিকগঞ্জ এর সকল হাসপাতাল,ক্লিনিক এবং গুরুত্বপূর্ণ স্থানে আমাদের স্টিকার লাগানোর ব্যাবস্থা নিয়েছি যাতে সবাই খুব দ্রুত আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। জেলার মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে আমাদের পথচলা ,আগামীর জন্য সকলের সহযোগিতা এবং দোয়া কাম্য।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury