1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

হরিরামপুরে আসন্ন ইউপি নির্বাচনে খলিলুর রহমানের গণজোয়ার

  • প্রকাশের সময় : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ৪৩৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ব্যাপক প্রচার প্রচারণা করছে প্রার্থীরা। এর মধ্যে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন চেয়ারম্যান প্রার্থী মো.খলিলুর রহমান খলিল।

সরেজমিনে গিয়ে তার সভা ও পথ সভা গণজোয়ারে পরিনত হতে দেখা গেছে। এছাড়া ইউনিয়নবাসীর আস্থার স্থান ও চেয়ারম্যান প্রার্থী মো. খলিলুর রহমান খলিল বলেও শোনা যাচ্ছে।

বুধবার (২২ডিসেম্বর) রাতে ইউনিয়নের গোপীনাথপুর কপালিপাড়া গ্রামের এক সভায় দেখা যায় এমন চিত্র। তখন চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান খলিল কে বিপুল ভোটে বিজয়ী করে উপজেলায় দৃষ্টিস্থাপন করবে বলে জানান উপস্থিত সাধারণ জনগণ।

এ সময় চেয়ারম্যান প্রার্থী মো. খলিলুর রহমান খলিল বলেন, আমি গোপীনাথপুর ইউনিয়নবাসীকে নিজের পরিবার মনে করি। সর্বদা এ পরিবারের সুখে দুঃখে তাদের পাশে রয়েছি। বাকি জীবনটাও ইউনিয়নবাসীর সেবা করতে চাই। তাই শেষ জীবনে এসে তাদের জনপ্রতিনিধি হয়ে এই ইউনিয়নে দৃষ্টান্তমূলক কিছু করে যেতে চাই।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury