1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নৌকায় ভোট চাইতে পারবে না বলে সাফ জানিয়ে দিলেন মানিকগঞ্জ জেলা আ.লীগের অর্থবিষয়ক সম্পাদক রহিম খান মানিকগঞ্জে সাটুরিয়া থানা পুলিশের উদ্যোগে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ মানিকগঞ্জে আন্তঃজেলা ডাকাতদলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দূর্জয় করোনায় আক্রান্ত মানিকগঞ্জে মুচলেকায় ছাড়া পেলেন শিক্ষানবীশ আইনজীবী মাসুদ মিয়া পদ্মার চরাঞ্চলে মানিকগঞ্জ জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ গণমাধ্যমের লোগো ব্যবহার করে ফেন্সিডিল বহন, আটক ২ রিয়ালের সঙ্গে আনচেলত্তির ইতিহাস শাহরুখ কন্যার পার্টির ছবি ভাইরাল দুটি ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালালো উ. কোরিয়া

মানিকগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে র‌্যাবের হাতে আটক ১

  • প্রকাশের সময় : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ১২৪ বার দেখা হয়েছে

মোঃ মহিদ
মানিকগঞ্জ সদর উপজেলার কাটিগ্রাম এলাকায় এক কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে সাইফুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।
রবিবার বেলা ১২ টার দিকে র‌্যাব-৪, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেফতার সাইফুল ইসলাম সদর উপজেলার হাজীনগর গ্রামের খোকা মিয়ার ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর।
লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন জানান, গত ২৯ ডিসেম্বর বিকেল ৫ টার দিকে কাটিগ্রাম বাজার থেকে বাড়িতে যাবার সময় ইমরান হোসেনের সহায়তায় ওই যুবক নির্যাতনের শিকার কিশোরীকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে ওই দুই যুবক কিশোরীকে বাসুদেবপুর গ্রামের একটি সরিষা খেতে নিয়ে ধর্ষণ করে। উক্ত ঘটনায় আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় ভিকটিমকে উদ্ধার করা সম্ভব হলেও আসামীরা কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।
গোপন সংবাদের ভিত্তিতে সাইফুল ইসলামকে জেলার সাটুরিয়া উপজেলার ধানকোড়া গ্রাম থেকে অভিযান চালিয়ে শনিবার রাত দেড়টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সদর থানায় একটি মামলা হয়েছে। অপরাধ নির্মূলের লক্ষ্যে র্যাবের এ ধরনের গ্রেপ্তার অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury