1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মানিকগঞ্জের ডিআরআরও আওলাদ হোসেনকে এইচবিবি প্রকল্পের ডিপিডি নিযুক্ত

  • প্রকাশের সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ৩৭৭ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মানিকগঞ্জ জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ডিআরআরও) মোহাম্মদ আওলাদ হোসেনকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতাধীন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের গ্রামীণ মাটির রাস্তা সমূহ টেকসই করণের লক্ষ্যে হেরিং বোন বন্ড (এইচবিবি) করণ (দ্বিতীয় পর্যায়) প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক নিয়োগ করা হয়েছে।

রবিবার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের পরিকল্পনা-২ শাখার উপ সচিব মোঃ ওবায়দুল ইসলাম স্বাক্ষরিত এক আদেশে এ নিয়োগ প্রদান করা হয়। এর আগেও তিনি এ পদে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

মোহাম্মদ আওলাদ হোসেন গাজীপুরের কাপাসিয়া উপজেলার কৃতি সন্তান ও কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

তার নিয়োগে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, গাজীপুর-৪ কাপাসিয়া আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, শ্রীপুরের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ, কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খান অভিনন্দন জানিয়েছেন।

নিয়োগ প্রাপ্তির পর এক প্রতিক্রিয়ায় আওলাদ হোসেন সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং তার দায়িত্ব পালনে সংশ্লিষ্ট সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury