1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৬ মে ২০২২, ০৫:২৫ অপরাহ্ন

নৌকায় ভোট চাইতে পারবে না বলে সাফ জানিয়ে দিলেন মানিকগঞ্জ জেলা আ.লীগের অর্থবিষয়ক সম্পাদক রহিম খান

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৬৩০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত  শিবালয় ৩ নং মডেল ইউনিয়নের নৌকার চেয়ারম্যান প্রার্থীর পক্ষে ভোট না চেয়ে বিএনপির সমর্থিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ আলাল উদ্দিন আলালের পক্ষে রাতের বেলা ভোট চাওয়ার অভিযোগ উঠেছে জেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক আব্দুর রহিম খানের বিরুদ্ধে। আওয়ামী লীগের নেতা হয়ে বিএনপির নেতার পক্ষে ভোট চাওয়ায় দলীয় নেতাকর্মীদের মাঝে আলোচনা -সমালোচনার ঝড় বইছে মানিকগঞ্জ জুরে।

মানিকগঞ্জের শিবালয়ে জমে উঠেছে ভোটের মাঠ। এরই ধারাবাহিকতায় দুদিন আগে রাত ১২.৩০ মিনিটের সময় নবগ্রাম এলাকায় মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুর রহিম খান বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন। এ সময় শিবালয় ৩ নং মডেল ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত নৌকার  চেয়ারম্যান প্রার্থী এম এইচ এফ শাহরিয়ার ( হালিম ফকির ), শিবালয় উপজেলা ভাইস চেয়ারম্যান মিরাজ হোসেন লালন সহ কয়েকজন নৌকা প্রতীকের সমর্থক উক্ত এলাকায় গিয়ে জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুর রহিম খানকে বলেন মামা এতো রাতে বাড়ি বাড়ি যাচ্ছেন কি জন্য। তখন জেলা আওয়ামী লীগ এ নেতা বলেন দোয়া চাইতে এসেছি । ভাইস চেয়ারম্যান আবারও তাকে নৌকার জন্য ভোট চাইতে বললে তিনি বলেন আমি হালিমকে বলছি ভোট চাইতে পারবো না দোয়া চাইতে পারমু ।

এ বিষয়ে শিবালয় ৩ নং মডেল ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকের এম ইচ এফ শাহরিয়ার বলেন, জেলা আওয়ামী লীগের এ নেতা তার ভাগিনা সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতিকের এবং গতবারের বিএনপির দলীয় প্রার্থী আলাল উদ্দিন আলালের জন্য রাতের আধারে বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন এবং নগদ টাকা বিলি করছেন । তাকে বার বার নৌকা প্রতীকের জন্য ভোট চাইতে বললেও তিনি শোনেন না । তিনি এভাবে ভোট চাইলে আমাদের জননেত্রী শেখ হাসিনার নৌকার শিবালয়ে জয়ী হওয়া বাধাগ্রস্ত হবে। শিবালয়ে নৌকাকে বিজয়ী করতে উনার গভীর রাতে ভোটারদের বাড়ি বাড়ি যাওয়া বন্ধ করতে হবে।এ বিষয়টি আমি সাথে সাথে জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক পিপি আব্দুস সালাম  ও শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস কে জানিয়েছে ।

এ সময় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এম এইচ এফ শাহরিয়ার সাংবাদিককে একটি ভিডিও দেখান যেখানে তাদের কথোপকথন শোনা যায় এবং ভিডিও ছবি দেখা যায়।

এ বিষয়ে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ এ নেতার বক্তব্য নিতে সকাল ১০ টা থেকে রাত ১১ টা পর্যন্ত চেষ্টা করা হলেও সম্ভব হয়নি। তাকে সারাদিন মুঠোফোনে যোগাযোগ করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায় । এজন্য তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

তবে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীকের আলাল উদ্দিন আলাল জানান, মামা আমার জন্য ভোট চাইতে জাননি তিনি গিয়েছিলেন রোগী দেখিতে। রোগী দেখতে তো আর দিন বা রাত লাগে না যেকোনো সময়ই যাওয়া যায়। এখানে যারা যে অভিযোগই করুক তা ভিত্তিহীন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury