1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

স্বাধীনতা দিবস উপলক্ষে মানিকগঞ্জের মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ফ্রি চিকিৎসাসেবা প্রদান

  • প্রকাশের সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৩৭৪ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন ঃ

ফ্রি চিকিৎসা, চিত্রাঙ্কন, আলোচনা সভা, ফুটবল টুর্নামেন্টসহ নানা আয়োজনের মধ্যদিয়ে মানিকগঞ্জের মুন্নু সিটিতে পালিত হয়েছে মহান স্বাধীনতা দিবস।

গত শনিবার সকালে মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল ও মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তারা দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেন।

 

কর্মসূচির মধ্যে মুন্নু মেডিকেল অ্যান্ড কলেজ হাসপাতাল সকাল থেকে বিনামূল্যে চিকিৎসাসেবা কার্যক্রম শুরু করে। চিকিৎসা সেবায় আউটডোর টিকিট ফ্রি, হসপিটালে ভর্তি, মেডিকেল টেস্ট, অপারেশন ও ফিজিওথেরাপিতে ২৫% ছাড় দেয়া হয়। এ ছাড়া ঠোঁটকাটা-তালুকাটা রোগীদের অপারেশনে ৫০% ছাড় দেয়া হয়েছে বলে জানান হাসপাতালের উপ-পরিচালক ডাক্তার এস এম মনিরুজ্জামান।

মুন্নু মেডিকেল কলেজে স্বাধীনতা ও বঙ্গবন্ধুর জীবনী নিয়ে শিক্ষার্থী- শিক্ষক-চিকিৎসক এবং কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এ সময় মুন্নু মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাক্তার মোহাম্মদ আখতারুজ্জামান, মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাক্তার মোশারফ হোসেন দেওয়ান সহ মেডিকেল কলেজের বিভিন্ন বিভাগের প্রধানরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে মুন্নু মেডিকেল কলেজ মাঠে অনুষ্ঠিত হয় ফুটবল টুর্নামেন্ট। স্বাধীনতার ৫০ বছর পূর্তি এবং স্বাধীনতা দিবস উদ্‌যাপন উপলক্ষে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাঙ্গন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল অবসরপ্রাপ্ত জহিরুল ইসলাম।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury