1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

মানিকগঞ্জের নবীন সিনেমা হলের মালিক নবীন মারা গেছেন

  • প্রকাশের সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১৭৮৩ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেনঃ

মানিকগঞ্জের নবীন সিনেমা হলের মালিক বিশিষ্ট ব্যবসায়ী কাজী মুশফিকুর রহমান নবীন মারা গেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

আজ (বুধবার) সকাল সাড়ে ৭টায় চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮।
তিনি বৃদ্ধ মা, স্ত্রী, এক পুত্র ও এক কণ্যা, ১০ বোনসহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন।

কাজী মুশফিকুর রহমান নবীন ছিলেন মানিকগঞ্জ জেলা শহরের উত্তর সেওতার মরহুম কাজী শাহজাহান মিয়ার একমাত্র ছেলে। ১২ ভাই-বোনের মধ্যে নবীন ছিলেন ১১তম।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত রবিবার রাত ১০টায় নবীন তার স্ত্রী, মানিকগঞ্জ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক কাজী বিপু রহমান, কণ্যা ঐশ্বর্যসহ নিকটতম আত্মীয় স্বজন নিয়ে কক্সবাজারে বেড়াতে যান। সেখান থেকে গতকাল বেড়াতে যান চট্টগ্রামে। সেখানে রাত্রিযাপনকালে তিনি ভোর রাতে শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। তাকে মহানগরীর একটি হাসপাতালে নেওয়ার পর সকাল সাড়ে ৭টায় তিনি মারা যান। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান বলে জানিয়েছেন ওই হাসপাতালের চিকিৎসক।

  • মরহুমের মরদেহ  কক্সবাজার থেকে বিকালে মানিকগঞ্জের  নিজ বাড়ীতে এসে পৌচেচ্ছে। বাদ এশার নামাজের পর মানিকগঞ্জ মডেল হাই স্কুল মাঠে প্রথম জানাজা ও পরে মুলজান স্কুল মাঠে জানাজা শেষে সেওতা কবর স্থানে  দাফন করা হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury