1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

সিঙ্গাইরে মরিচখেতে গাঁজার চাষ

  • প্রকাশের সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৪৮৫ বার দেখা হয়েছে
সিংগাইর প্রতিনিধি :
মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় একটি মরিচখেত থেকে চারটি গাঁজার গাছ উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ ঘটনায় গাঁজা চাষ করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।
আজ সোমবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা ডিবির পরিদর্শক মো. নজরুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেছেন।
গ্রেপ্তার ব্যক্তি হলেন উপজেলার চর আজিমপুর গ্রামের ইন্তাজ উদ্দিন (৪৮)। তাঁর বিরুদ্ধে এর আগেও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে বলে জানিয়েছে ডিবি পুলিশ।
ডিবি পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েক মাস আগে চর আজিমপুর গ্রামের জিয়ারত কাজীর ফসলি জমি ইজারা নিয়ে ইন্তাজ উদ্দিন মরিচের আবাদ করেন। কিছুদিন পর থেকে অভিযোগ ওঠে, ইন্তাজ উদ্দিন মরিচখেতের মধ্যে গাঁজাগাছ লাগিয়েছেন। এ অভিযোগের ভিত্তিতে গতকাল বিকেল সাড়ে পাঁচটার দিকে জেলা ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।
জেলা ডিবির উপপরিদর্শক (এসআই) আসাদ মিয়া বলেন, অভিযানে ওই মরিচখেত থেকে বড় চারটি গাঁজাগাছ উদ্ধার করা হয়েছে। পরে অভিযান চালিয়ে ওই গ্রাম থেকে ইন্তাজ উদ্দিনকে আটক করা হয়েছে। উদ্ধার এসব গাঁজাগাছের ওজন ৪ কেজি ৩০০ গ্রাম। ডিবির পরিদর্শক মো. নজরুল ইসলাম বলেন, গ্রেপ্তার ইন্তাজের বিরুদ্ধে সিঙ্গাই

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury