1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

মানিকগঞ্জে হেরোইন সেবনের দায়ে এক যুবককে ছয় মাসের কারাদন্ড

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৫৭৪ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

মানিকগঞ্জ শহরের বেউথা ব্রীজের নিচ থেকে হেরোইন সেবনের দায়ে এক যুবককে আটক করে ছয় মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। আটককৃত মো: রজিব মিয়া (২৩) শহরের শাইলীপাড়া গ্রামের মিঠু মিয়ার ছেলে।

 

আজ বৃহস্পতিবার (৭এপ্রিল) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জ  শহরের বেউথা ব্রীজের নিচ থেকে হেরোইন সেবন করার সময় ৬ গাম হেরোইন সহ মো: রাজিব মিয়াকে আটক করা হয়। পরে সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইকবাল হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৯(১) এর (গ) ধারা ভঙ্গ করে একই আইনের ৩৬(১) সারনির ১৬ ধারা অনুযায়ী ভ্রাম্যমান আদালতের মাধ্যমে হেরোইন সেবনের দায়ে রাজিব মিয়াকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড ও  দুইশত টাকা জরিমানা করে জেলাহাজতে প্রেরণ করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ইকবাল হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক কামরুজ্জামান, ইউএনও এর দেহরক্ষী হিসেবে দায়িত্ব নিয়োজিত থাকা মানিকগঞ্জ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সহকারী প্লাটুন কমান্ডার মো: ওয়াসিম মিয়া সহ অন্যান্যরা।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury