1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে ২০ বোতল ফেনসিডিল ও ১৪ গ্রাম হেরোইন উদ্ধারসহ ৭ জন গ্রেফতার

  • প্রকাশের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৩৮১ বার দেখা হয়েছে

আল-আমিনঃ
মানিকগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার এর দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) গোপন সংবাদের ভিত্তিতে ১৬ এপ্রিল মানিকগঞ্জ থেকে ২০ বোতল ফেনসিডিল ও ১৪ গ্রাম হেরোইন উদ্ধারসহ ৭ জন কে গ্রেফতার করে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ১৬ এপ্রিল গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জ সদর থানাধীন বাংগুরা থেকে ৫ গ্রাম হেরোইনসহ ১। মোঃ মনিরুজ্জামান মনির (৩৫), পিতা-মৃত তারা মিয়া জহির উদ্দিন গ্রাম-বেথুয়াজানী, ২। মোঃ আসিফ (৩০), পিতা-মৃত তারা মিয়া, গ্রাম-বাংগুরা কে আটক করে ।উভয় থানা ও জেলা-মানিকগঞ্জ।

একই তারিখে অপর একটি অভিযানে  মানিকগঞ্জ সদর থানাধীন বাংগুরা থেকে ৫ গ্রাম হেরোইনসহ ১। মোঃ তোতা মিয়া (২৬), পিতা-মাসুম মিয়া, গ্রাম-বেতিলা, ২। মোঃ খলিল (২১), পিতা-মোঃ ফাইজুদ্দিন, গ্রাম-বাংগুরা কে আটক করে।উভয় থানা ও জেলা-মানিকগঞ্জ ।

একই তারিখে গোপন সংবাদের ভিত্তিতে শিবালয় থানাধীন আরিচা বাজারে থেকে ৪ গ্রাম হেরোইনসহ ১। মোঃ আশরাফুল ইসলাম আলীম ওরফে আবির (২৫), পিতা-মৃত মাসুম শিকদার, গ্রাম-দশচিড়া, ২। সাইদ খান (৩২), পিতা-মৃত ইসমাইল খান, গ্রাম-কাতরাসিন কে আটক করে।উভয় থানা-শিবালয়, জেলা-মানিকগঞ্জ ।১নং আসামীর বিরুদ্ধে একাধিক মামলা বিজ্ঞ আদালতে

১৪ গ্রাম হেরোইন যার আনুমানিক মূল্য ২,২০,০০০ টাকা।

একই তারিখে  গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জ সদর থানাধীন মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে ১। বাচ্চু শিকদার (৩৩), পিতা-নজর আলী শিকদার, গ্রাম-শ্রীখন্তিয়া, থানা- আশুলিয়া, জেলা-ঢাকা কে ২০ বোতল ফেনসিডিলসহ আটক করেন।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury