1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

মানিকগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বাছাইকৃত ইমামদের নিয়ে জেলা ইমাম সম্মেলন

  • প্রকাশের সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৩১৩ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে প্রশিক্ষণপ্রাপ্ত ইমামগণের আর্থ-সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডে অবদান শীর্ষক আলোচনা এবং জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৫ জুন) সকালে মানিকগঞ্জ ইসলামিক ফাউণ্ডেশন কার্যালয়ে ইসলামিক ফাউণ্ডেশন আয়োজিত দিনব্যাপী এই ইমাম সম্মেলনে অংশ নেন উপজেলা ইমাম সম্মেলনের মাধ্যমে বাছাইকৃত প্রতি উপজেলা থেকে ২০ জন করে জেলার মোট ১৪০জন ইমাম।
ইসলামিক ফাউণ্ডেশনের জেলা কার্যালয়ের উপ-পরিচালক মুহাম্মদ জামাল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা ইমাম সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ। এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ঢাকা ইমাম প্রশিক্ষণ একাডেমির পরিচালক মোঃ আনিসুজ্জামান সিকদার। এছাড়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনপিআই ইউনিভার্সিটির পরিচালক ড. মোঃ ফারুক হোসেন।
প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন জেলা প্রাণিসম্পদ বিভাগের উপ-পরিচালক ড. মোঃ আব্দুর রাজ্জাক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত অতিরিক্ত উপ-পরিচালক আফতাব উদ্দীন মাহবুব, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মোহাম্মদ মুরছাল এবং মাস্টার ট্রেইনার মাওলানা আশরাফুল আলম।
সম্মেলনে অংশগ্রহণকারী ইমামদের লিখিত পরীক্ষা এবং মৌখিক পরীক্ষার মাধ্যমে একজন ইমামকে জেলার শ্রেষ্ঠ ইমাম বাছাই করা হয়েছে। এছাড়া, একজন ইমামকে শ্রেষ্ঠ খামারি নির্বাচিত করা হয়।
কোন জমি যাতে পতিত না থাকে এবং সকলেই যাতে আত্মনির্ভরশীল কাজে নিয়োজিত থাকে সে ব্যাপারে সকলকে সচেতন করতে ইমামদের প্রতি আহবান জানান অতিথি ও প্রশিক্ষকবৃন্দ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury