1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

মহানবী সাঃ কে অবমাননার প্রতিবাদে মানিকগঞ্জে স্কুল শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৩৬৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

মহানবী সাঃ কে অবমাননার প্রতিবাদে মানিকগঞ্জে স্কুল শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও আয়েশা (রা.) কে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে মানিকগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের আয়োজনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ ( বৃহস্পতিবার) সকালে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়, খানবাহাদুর আওলাদ হোসেন স্কুল, মানিকগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও মানিকগঞ্জ ইসলামিয়া কামিল মাদরাসা সহ আরো অনেক শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্ররা অংশগ্রহণ করে।

এ সময় শিক্ষার্থীদের মিছিলটি মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের থেকে শুরু হয়ে মানিকগঞ্জ টাউন,বাজার ব্রীজ প্রদক্ষিণ করে গঙ্গাধরপট্টি রোড দিয়ে সরকারি দেবেন্দ্র কলেজ ও মানিকগঞ্জ সদর থানা অতিক্রম করে খালপাড় শহীদ রফিক চত্ত্বরে শেষ হয় । পরে শহীদ রফিক চত্ত্বরে শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচী পালন করে।

শহীদ রফিক স্তম্ভে শিক্ষার্থীরা মানববন্ধনে বক্তব্যের পর পুলিশি পাহাড়ায় ডিসি অফিস,বিজয় মেলার মাঠ ও গার্লস স্কুল অতিক্রম করে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত বক্তব্য ও মোনাজাতের মাধ্যমে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।
এ সময় শিক্ষার্থীরা দাবী জানান, “অবিলম্বে মহানবী সাঃ কে নিয়ে কটুক্তি কারী দুই ব্যাক্তিকে গ্রেফতার করে শাস্তির মুখোমুখি করতে হবে। ”
তারা আরও বলে, ” রাসূল সাঃ সমগ্র বিশ্বের জন্য রহমাতুল্লাহি আলামিন তাকে নিয়ে কেউ কটুক্তি করলে বা তার অবমাননা করলে কোন শান্তিপ্রিয় মুসলিমই নিরব থাকতে পারেনা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury